শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

টাঙ্গাইলে করোনা মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি / ১২০ বার
আপডেট সময় রবিবার, ১১ জুলাই, ২০২১, ১২:৩১ অপরাহ্ন

সাকিব খানঃ পুরো বিশ্ব সহ বাংলাদেশ আজ করোনার বিস্তার রোধে হিমসিম খাচ্ছে। যখন স্বাস্থ্য কর্মী সহ প্রথম সারির করোনা যোদ্ধারা এ যুদ্ধে প্রতিনিয়তই পরাজিত হচ্ছে। তখন এ সব সম্মুখ যোদ্ধাদের জীবন রক্ষায় শুরু থেকেই সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছেন ট্যাড গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আশিকুর রহমান তুহিন।

এরই ধারাবাহিকতায়, পুণরায় ১১ জুলাই রবিবার সকালে শিল্পপতি তুহিনের পক্ষে থেকে সম্মুখ করোনা যোদ্ধাদের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন তার চাচাতো ভাই মো. আতিকুর রহমান নিল্টু ও মো. আশিকুর রহমান নিশাত।

উল্লেখ্য, আজ নাগরপুর উপজেলার সদর স্বাস্থ্য কমপ্লেক্স, গণমাধ্যম কর্মী, দেলদুয়ার উপজেলার সদর স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা নির্বাহী অফিস কার্যালয় এবং উপজেলা পরিষদের ভারপ্রপ্তে‌দের হাতে শিল্পপতি তুহিনের পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী গুলো দেয়া হয়েছে। আগামীকাল সকালে পর্যায় ক্রমে নাগরপুর উপজেলা অফিসার, উপজেলা পরিষদ, দেলদুয়ার উপজেলার গণমাধ্যম কর্মীদের কাছে পৌঁছে দেয়া হবে সুরক্ষা সামগ্রী গুলো।

সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ডেড বডি ব্যাগ, অক্সিজেন ফ্লো মিটার, পিপিই, মাস্ক, গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও পালস মিটার উল্লেখ্য।

এ প্রসঙ্গে উপজেলা ধুবড়িয়া ইউনিয়নের সমাজ সেবক ট্যাগ ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আশিকুর রহমান তুহিন মুঠোফোনে বলেন, দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে, আমি আমার অবস্থান থেকে সাধ্যমত সামাজিক দায়িত্ব পালনের চেষ্টা করে আসছি। মহান আল্লাহতালা রহমতে, আমি চেষ্টা করে যাবো। তবে সকলেরই স্বাস্থ্যবিধি মেনে এবং সরকারি বিধি নিষেধ মেনে চলতে হবে। ভ্যাকসিন গ্রহণ ও মাস্ক পড়ার কোনো বিকল্প নেই।

এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মো. শাহেদ আল ইমরান, দেলদুয়ার উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের উপ‌জেলা স্বাস্থ‌্য ও পঃ পঃ কর্মকর্তা প্রবীর কুমার সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, নাগরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জসিউর রহমান লুকন, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি মো. আক্তারুজ্জামান বকুল, নাগরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. মন্টু মিয়া সহ গণমাধ্যম কর্মীরা।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com