মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন দু’যুবক ছুরিকাহত যশোরে ঘর ঝাড়ু দিতে যেয়ে গৃহবধূর মৃত্যু যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান

তামিমকে নিয়েই বিশ্বকাপ স্কোয়াড সাজানোর পরিকল্পনা

রিপোর্টারের নাম / ২১ বার
আপডেট সময় শনিবার, ২১ আগস্ট, ২০২১
Bangladesh's Tamim Iqbal attends a training session at The County Ground in Taunton, south-west England, on June 16, 2019, ahead of their 2019 World Cup match against West Indies. (Photo by Saeed KHAN / AFP) (Photo credit should read SAEED KHAN/AFP via Getty Images)

ডেস্ক রিপোর্টঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর দোঁড়গড়ায়। আগামী অক্টোবর-নভেম্বরে মরুর দেশ সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। ইতিমধ্যে বিভিন্ন দেশ তাদের স্কোয়াড ঘোষণা দিয়ে দিয়েছে।

তবে বাংলাদেশ এখনো স্কোয়াড ঘোষণা করেনি। নির্বাচকদের কথা অনুযায়ী আসন্ন নিউজিল্যান্ড সিরিজ চলাকালীন টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হতে পারে।

তবে শঙ্কা জেগেছে দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবালকে নিয়ে। ইনজুরির কারণে তিনি জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেননি। নিউজিল্যান্ড সিরিজেও তিনি খেলছেন না।

তাছাড়া সর্বশেষ তিিন টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন চলতি বছরের ফেবু্রয়ারিতে। ফলে কোনো ম্যাচ না খেলে সরাসরি বিশ্বকাপ খেলতে নামলে পারফরম্যান্সে কোনো প্রভাব ফেলবে কিনা তা নিয়েই শঙ্কা।

বিভিন্ন মহল ধারণা করছেন, তামিমকে ছাড়াই হয়তো মরুর দেশে পাড়ি জমাবে লাল-সবুজ বাহিনী। তবে সেই শঙ্কা দূর করে দিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, তামিম ফিট থাকলে সে অবশ্যই বিশ্বকাপ দলের অবধারিত অংশ। তাকে নিয়েই দল সাজানোর পরিকল্পনা রয়েছে।

আকরাম খান বলেন, তামিম দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান এবং এটা নিয়ে কোনো প্রশ্ন থাকার কথা নয়। সে ফিট থাকলে খেলবে এবং দলের সঙ্গেও থাকবে।

ওর চোট সমস্যা নিয়ে চিকিৎসক ও ফিজিওর সঙ্গে নির্বাচকরা নিয়মিত কথা বলছে। আমাদের সজাগ দৃষ্টি রয়েছে। তিনি বলেন, তামিমকে নিয়ে কোনো সংশয় দেখছি না।

সে প্রতিষ্ঠিত ও ভালো মানের খেলোয়াড়। ফিট থাকলে কোনো চিন্তা নেই এবং আমাদের জন্য ভালো।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com