রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

তালায় আমরা সংগঠনের উদ্যোগে মাস্ক বিতরণ, কার্যক্রমের উদ্বোধন করলেন সহকারি কমিশনার

এম নজরুল ইসলাম / ১৭৫ বার
আপডেট সময় সোমবার, ১৩ জুলাই, ২০২০, ৪:৪৬ অপরাহ্ন

তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ মহামারি করোনা পরিস্থিতিতে গোটা বিশ্ব যখন অবরুদ্ধ  সাধারণ মানুষ ঘর থেকে বাইরে বের হতে পারছে না।   মাস্ক ছাড়াই কিন্তু সমাজের অসহায় মানুষের পক্ষে ভাল মাস্ক কেনাটাও অসাধ্য হয়ে উঠেছে করোনা পরিস্থতির চরম ভয়াবহতার কারনে। তারই ধারাবাহিকতায় একঝাঁক তরুণ তরুণী কে সাথে নিয়ে “স্বপ্ন পূরণের লক্ষে আমরা সংগঠন” এর পক্ষ থেকে আজ সোমবার (১৩ জুলাই) সমাজের অসহায় মানুষের জন্য মাস্ক বিতরণ  কার্যক্রমের শুভ  উদ্বোধন করেন তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম।

সামাজিক কার্যক্রমে এগিয়ে আসায় তিনি স্বপ্ন পূরণের লক্ষ্যে আমরা সংগঠনের সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন সমাজের অসহায় মানুষের জন্য আপনারা এগিয়ে এসেছেন এটা অনেক ভালো উদ্যোগ। আমাদের সহযোগিতা আপনাদের জন্য থাকবে। এ সময় পাটকেলঘাটা ওভারব্রীজ এলাকা, পাটকেলঘাটা পাঁচ রাস্তা মোড়, ধানদিয়া চৌরাস্তা, সরুলিয়া, অসহায় মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। সংগঠনটির সভাপতি মোঃ আবু তাহের ও সহ সভাপতি মোঃ আক্তারুল ইসলাম এর দিক নির্দেশনায় এ মাস্ক বিতারণ করা হয়।

এ সময় সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ সাইদুজ্জামান শুভ, সহ সম্পাদক শেখ সরোয়ার, সাংগঠনিক সম্পাদক প্রীতম বিশ্বাস, দপ্তর সম্পাদক আরনিকা তিথি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আল আমিন সদস্য তৌফিক উপস্থিত ছিলেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com