রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অতিরিক্ত আইজিপি: মাহবুব হোসেন

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ৮১ বার
আপডেট সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১

নাসিমা সুলতানা, রিতাঃ করোনা সংকটের মধ্যেই বিশ্বজুড়ে পালিত হচ্ছে, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর আজ। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদ মানে সৌহাদ্য আর সম্প্রীতি উচ্ছ্বাসের দিন। আজকের দিনটি বিশ্বের প্রতিটি মুসলমানের জন্য বিশেষ আনন্দের। এক বছর ধরে এই দিনটার অপেক্ষা থাকে মুসলিম হৃদয়ে। গতবারের মতো এবারও অন্যরকম এক আবহে এবার এসেছে ঈদ। করোনাভাইরাস পাল্টে দিয়েছে যাপিত জীবনের সবকিছুই। বিধি-নিষেধের মধ্যে ঈদ পালন করতে হচ্ছে বলে ঈদ-উল -আযহা উপলক্ষে দেশবাসীকে সর্বস্তরের সাধারণ মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বিপিএম বার, পিপিএম বার, রাজনৈতিক পলিটিক্যাল।

এক শুভেচ্ছা বার্তায় অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন, পবিত্র ঈদ-উল-আযহা আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দূর হয়ে যাক মানুষে-মানুষে বিভেদ। কিছু মুর্হুতের জন্য হলেও থমকে যাক সকল রাগ-অনুরাগ। ঈদ-উল-আযহা পবিত্রতা রক্ষা করে মহান আল্লাহ রাব্বুল আল আমিন আমাদের সারা বছর সুন্দর ও সুষ্ঠুভাবে জীবন যাপনের তৌফিক দান করুন আমিন। আসুন আপনার প্রতিবেশি অথবা হতদরিদ্রদের সঙ্গে ঈদের একটু খুশি ভাগাভাগি করে নিয়ে ঈদকে আরো মহিমান্বিত করে তুলি।

এছাড়া দেশবাসীকে সকল মানুষদের পশু কোরবানীর পর নিজ নিজ এলাকার পরিচ্ছন্নতার প্রতি মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে মাহবুব হোসেন তিনি বলেন, গবাদি পশুর রক্তে ডেঙ্গু রোগের বাহক এডিস মশা যেন লার্ভা ফোটাতে না পারে, সেজন্য কাজ শেষেই যত দ্রুত সম্ভব রক্ত পরিষ্কার করে সেখানে ব্লিচিং পাউডার ছিটাতে হবে।

ঘুচে যাক দু:খ, আছে যত মনে: বয়ে যাক আনন্দ ঈদের আগমনে! আমাদের পাঠক, সুভানুধ্যায়ি, গ্রাহক ও জাগো মুন্সীগঞ্জ টুয়েন্টি -ফোর ডটকম অনলাইন পত্রিকা পোর্টালের পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদ- উল আযহা শুভেচ্ছা ও অফুরন্ত সুখ-শান্তি সবার জীবনকে ঈদের ন্যায় অব্যাহতভাবে স্পর্শ করুক এই করোনার দুঃসময়ে সবার একটাই প্রার্থনা, যে যেখানেই আছেন, সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন ও পরিবারের সঙ্গে নিরাপদে ঈদ করুন এ কাম্য করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com