রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

দেশের প্রতি বিএনপির দায়িত্ববোধ নেই: প্রধানমন্ত্রী

রিপোর্টারের নাম / ২২ বার
আপডেট সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

ডেস্ক রিপোর্টঃ অবৈধভাবে ক্ষমতায় আসায় বিএনপির দেশের প্রতি কোনো দায়িত্ববোধ নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বুধবার সকালে ভূমি মন্ত্রণালয়ের ভূমি ভবন, উপজেলা ও ইউনিয়নের ভূমি অফিস ভবন, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি ডাটা ব্যাংকের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন সরকারপ্রধান। এ সময় প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত যে অগ্নিসন্ত্রাস করেছিল, সে সময় অনেকগুলো ভূমি অফিস জ্বালিয়ে দেয়।

শুধু তাই নয়, চলন্ত বাসেও আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। তখন ঘোষণা দিয়েছিলাম, যারা আগুন দিয়েছিল, তাদের যেন মালিকানা না থাকে। এটা দেয়ার পর অবশ্য ভূমি অফিস পোড়ানো বন্ধ হয়।

মানুষের প্রতি এদের কোনো দায়িত্ববোধ নেই, দেশের জন্যই নেই। অবৈধ দখলদার সরকারের দেশ ও মানুষের প্রতি কোনো দায়িত্ববোধ থাকে না। বিএনপি-জামায়াত জোট সরকারের লোভ ছিল ক্ষমতার প্রতি।

তিনি বলেন, রূপকল্প ২০২১ গ্রহণের মাধ্যমে সুদূরপ্রসারী পরিকল্পনাই নিয়েছিলাম…পরে এই পরিকল্পনা ২০৪১ সাল পর্যন্ত বর্ধিত করা হয়। মানুষ যেন হয়রানি, ভোগান্তিতে না পড়েন, হাতের মুঠোয় ভূমিসেবা নিশ্চিতে ডিজিটাল ব্যবস্থা বাস্তবায়ন করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com