রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

দেশে ২৪ ঘন্টায় নতুন আক্রন্ত ৫৭১, মৃত্যু ২ জন

রিপোর্টারের নাম / ৩০৮ বার
আপডেট সময় শুক্রবার, ১ মে, ২০২০, ৯:৩৮ পূর্বাহ্ন
ছবি-সংগৃহীত

ডেস্ক রিপোর্টঃ গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ৫৭১ জনের দেহে করোনা সংক্রমণ (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এনিয়ে মোট ৮ হাজার ২৩৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হলেন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট ১৭০ জনের মৃত্যু হলো। এছাড়া সুস্থ হয়ে উঠেছেন আরও ১৪ জন। ফলে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৭৪। এতে কোরে মৃতের সংখ্যা কমলেও আক্রান্তের সংখ্যা কিচুতেয় কমানো সম্ভব হচ্ছেনা।

দিন দিন এই আক্রান্তর সংখ্যা বেড়েই চলেছে। শুক্রবার (১ মে) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। তিনি জানান, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচ হাজার ৯৫৮টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে পরীক্ষা করা হয়েছে পাঁচ হাজার ৫৭৩টি।

সব মিলিয়ে নমুনা পরীক্ষা করা হয়েছে ৭০ হাজার ২৩৯টি। নতুন যাদের নমুনা পরীক্ষা হয়েছে, তাদের মধ্যে আরও ৫৭১ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফলে মোট করোনায় আক্রান্ত হয়েছেন আট হাজার ২৩৮ জন। আক্রান্ত রোগীদের মধ্যে মারা গেছেন আরও দুজন। ফলে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৭০ জনে। এছাড়া সুস্থ হয়েছেন আরও ১৪ জন। ফলে মোট সুস্থ হয়েছেন ১৭৪ জন। যারা মারা গেছেন, তাদের একজন পুরুষ, একজন নারী; একজন ষাটোর্ধ্ব, একজন পঞ্চাশোর্ধ্ব।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com