শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন

নওগাঁরয় গরু ব্যবসায়ীর হাত ও পায়ের রগ কাটায় মৃত্যু , গ্রেফতার-১

নওগাঁ প্রতিনিধি / ৬৫ বার
আপডেট সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

রহমতউল্লাহঃ নওগাঁর বদলগাছীতে মাঠের মধ্যে মুখ চোখ বেধে এক গরু ব্যবসায়ী মজিদুল (৬০) কে মার পিট ও গুরুতর জখম অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় সন্ত্রসীরা। ভোর রাতে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার ভোলারপালশা উত্তরপাড়া গ্রামে। বুধবার তথ্য সংগ্রহকালে মজিদুলের ছেলে মিঠুন জানায় তার বাবা মঙ্গলবার রাতে এশাঁর নামাজের আজানের সময় বাড়ী থেকে বের হয়ে যায়। তারপর আর ফিরে আসেনি। রাতে খোজাখুজি করে তাকে পাওয়া যায়নি।

ভোররাতে গুরুতর জখম ও রক্তাত্ত অবস্থায় বাড়ীতে এসে পড়ে যায়। এ সময় মজিদুল জানায় তার গরু ব্যবসায়ী ২ বন্ধু সহ ৫ জন তাকে মারপিট করেছে। অপরিচিত ৩ জনের মুখোশ পড়া ছিল। সংগে সংগে তাকে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করলে সেখানে না হওয়ায় রাজশাহী মেডিকেলে নেওয়ার পর তার মৃত্যু ঘটে।

বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ মোঃ আল মামুন দেওয়ান জানান মজিদুলের ২ পা ও বাম হাতে ধারালো অস্ত্রের আঘাত ছিল এবং মাথায় জখমের চিহ্ন ছিল। হাসপাতালে মজিদুল তার পরিবারের কাছে আরো জানায় রাতে টর্চ লাইটের আলো দিয়ে ৩জন ব্যক্তি মাঠে মাছ ধরছিল । লাইটের আলো দেখে মজিদুলকে ফেলে রেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়।এ বিষয়ে মজিদুলের ছেলে মিঠুন বাদী হয়ে থানায় মামলা দিলে পার্শ-বর্তী গ্রামের গরু ব্যবসায়ী মকছেদ আলী (৫০) কে গ্রেপ্তার করে পুলিশ। বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম জানান এ বিষয়ে থানায় মামলা হয়েছে ১ জন কে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com