শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১১ অপরাহ্ন
শিরোনামঃ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বাতেনের অপসারণ দাবিতে আবারও আন্দোলন ২০ হাজার টাকা বেতনে চালডালে চাকরি যশোরে ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা তারাই ভালো জানে: তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের তিস্তা নদীর ভাঙন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ আ’লীগের সা: সম্পাদক মফিজুরের ২নং ঘিবায় নির্বাচনী জনসভা সাম্প্রদায়িক হামলার বিচার হবে ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী সিরাজদিখানে আনিসুর রহমান রিয়াদের মতবিনিময় সভা অনুষ্ঠিত নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ

নওগাঁর, বদলগাছী, মথুরাপুর এ -১৫০০ পিচ টাপেন্টাডল সহ আটক -২

রিপোর্টারের নাম / ২১ বার
আপডেট সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

রহমতউল্লাহ

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ জেলার বদলগাছী উপজেলা ২ নং মথুরাপুর ইউপির মথুরাপুর খাঁ পাড়ার মোড়ে পাকা রাস্তার উপর ১৫০০ পিস মাদকদ্রব্য টাপেন্টা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫ টার দিকে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলামের নেতৃত্বে এসআই আজিজ, মোনোয়ার ও এসআই তুহিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপির মথুরাপুর খাঁ পাড়ার মোড়ে পাঁকা রাস্তার উপর থেকে ভোর সাড়ে ৫টায় একটি বাজাজ সিটি মোটরসাইকেলসহ থুপশহর গ্রামের আজাহার আলীর ছেলে ইমন হোসেন (২৪) ও একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৫) কে আটক করা হয়।

আটককৃতদের নিকট হতে ১৫০০ পিস নিষিদ্ধ মাদকদ্রব্য পেন্ডাডল ট্যাবলেট পাওয়া যায়। এসঅঅই আজিজ বলেন, আসামীরা দীর্ঘদিন ধরে নিষিদ্ধ পেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছিল এমন তথ্য আমাদের নিকট ছিল। ভোর রাতে মোটরসাইকেল নিয়ে নিষিদ্ধ পেন্টাডল ট্যাবলেট নিয়ে যাবার বিষয়টি নিশ্চিত হয়ে আমরা এই অভিযান পরিচালনা করি।

এ বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম ঘটনার কথা সত্যতা স্বিকার করে বলেন, মাদকের উদ্ধারের বিশেষ অভিযান অব্যহত রয়েছে। আসামীদের কে মাদকদ্রব্য আইনে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com