বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
শাহজাদপুরে কোভিড-১৯ কালীন কর্মরত সাংবাদিকদের সংবর্ধনা প্রদান সালথায় পুর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ বাড়িঘর ভাংচুর ও লুটপাট স্বাধীন বার্তা ২৪ এর সম্পাদক সাংবাদিক এমএইচ উজ্জ্বল গুরুতর অসুস্থ, দোয়া কামনা স্কুলের সামনে অস্থায়ী ডাস্টবিন তদারকী নেই পৌরসভার নোয়াখালীর চৌমুহনীতে ভয়াবহ আগুনে বাসা ও ফ্যাক্টরী পুড়ে ছাই ভারতের প্রজাতন্ত্র দিবসে আ জ ম নাছির উদ্দীনের শুভেচ্ছা দলীয় নির্দেশনা অমান্য, আ.লীগের ৭ নেতা বহিষ্কার পুনঃ ভোট গ্রহণের দাবি কুষ্টিয়ায় ভোট দিতে পারেননি খোদ কাউন্সিলর প্রার্থী, ভোট দিলের মৃত মানুষ আমরা বিক্রমপুরের পোলাপাইন- সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ আমি আপনাদের কাছে অবহেলিত ৫নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষে আসছি

নওগাঁয় বিপুল পরিমান নেশার ইনজেকশান সহ আটক -৩

রহমতউল্লাহ আশিকুর জামান নুর / ৪৬ বার
আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১




প্রতিনিধি,নওগাঁঃ নওগাঁয় বিপুল পরিমাণ নেশা জাতীয় ইনজেকশনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ (জয়পুরহাট র‍্যাব)।
মঙ্গলবার (১২ জানুয়ারী) রাতে সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রিজের মোড় এলাকা থেকে এক হাজার ৪৩৫ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- নওগাঁ সদর উপজেলা সিংবাছা গ্রামের ইয়াছিনের ছেলে অটোরিকশা চালক বিল্লাল হোসেন (৪০), নাটোর জেলার চক বৈদ্যনাথপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রফিকুল ইসলাম (৪৩) ও সূর্যবাড়ী গ্রামের মৃত আব্দুর রহমান সরদারের ছেলে দুলাল সরদার (৩৮)।

র‍্যাব-৫ জয়পুরহাটের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপারএমএম মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদে র্যাবের সদস্যরা নওগাঁ সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রিজের মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় একটি অটোরিকশা থামিয়ে সন্দেহমূলক তল্লাশি করা হয়। পরে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম ও দুলাল সরদারসহ অটোরিকশার চালক বিল্লাল হোসেনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম ও দুলাল সরদার দিনাজপুর, নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইনজেকশন অবৈধভাবে সংগ্রহ করে মাদকসেবী ও মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।
তিনি বলেন, রফিকুল ইসলাম পাকশী এবং সান্তাহার রেল স্টেশন এলাকায় প্রায় ২২ সদস্যের একটি চুরি ও ছিনতাইকারী দলের নেতৃত্ব দিয়ে আসছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com