বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
সালথায় পুর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ বাড়িঘর ভাংচুর ও লুটপাট স্বাধীন বার্তা ২৪ এর সম্পাদক সাংবাদিক এমএইচ উজ্জ্বল গুরুতর অসুস্থ, দোয়া কামনা স্কুলের সামনে অস্থায়ী ডাস্টবিন তদারকী নেই পৌরসভার নোয়াখালীর চৌমুহনীতে ভয়াবহ আগুনে বাসা ও ফ্যাক্টরী পুড়ে ছাই ভারতের প্রজাতন্ত্র দিবসে আ জ ম নাছির উদ্দীনের শুভেচ্ছা দলীয় নির্দেশনা অমান্য, আ.লীগের ৭ নেতা বহিষ্কার পুনঃ ভোট গ্রহণের দাবি কুষ্টিয়ায় ভোট দিতে পারেননি খোদ কাউন্সিলর প্রার্থী, ভোট দিলের মৃত মানুষ আমরা বিক্রমপুরের পোলাপাইন- সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ আমি আপনাদের কাছে অবহেলিত ৫নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষে আসছি ৯ নং ওয়ার্ড যুব সমাজের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

নওগাঁয় হতাশায় বশীভূত হয়ে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধের মৃত্যু।

রহমতউল্লাহ আশিকুর জামান নুর / ৫৬ বার
আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১




নওগাঁ প্রতিনিধঃ ঘটনা সুত্রে জানা যায়, নওগাঁর ধামইরহাটে হতাশার কারণে এক অসহায় বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইসবপুর ইউনিয়নের অন্তর্গত চমহাদেব গ্রামে। নিহত বৃদ্ধ তছের আলী (৬৮) ওই গ্রামের মৃত আনার উদ্দিনের ছেলে।

জানা গেছে,অসহায় কৃষক তছের আলী ১ ছেলে ও ৪ মেয়ে সন্তানের জনক। তিন মেয়েকে বিয়ে দিলেও প্রতিবন্ধি এক ছেলে ও মেয়েকে নিয়ে তিনি বিপাকে পড়েন। এক মধ্যে নিজের শরীরে একটি অপারেশন করেন। কিন্ত অপারেশন সফল না হওয়ায় পুনরায় ওই রোগ দেখা দেয়। এ নিয়ে তিনি বেশ চিন্তিত ছিলেন। গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে প্রকৃতি ডাকে সাড়া দিতে তিনি বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

পরিবার লোকজন অনেক খোঁজাখুজির পর মঙ্গলবার ভোর সকালে বাড়ীর পশ্চিম পার্শে একটি বাগানের আম গাছের সাথে তার ঝুলন্ত মহদেহ দেখতে পায়।

এব্যাপারে ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েশ বাদল বলেন,মূলত প্রতিবন্ধি দুই ছেলে মেয়ে ও নিজের অসুস্থ্যতা নিয়ে সে দুশ্চিন্তায় ছিল। বসতবাড়ী ছাড়া সম্পদ বলতে তার কিছু নেই। অন্যের জমি চাষাবাদ করে কোন রকমে সংসার চালাতো। মূলত এসব কারণে তার মাঝে হতাশা বিরাজ করছিল। এ থেকে সে আত্মহত্যা করতে পারে।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,খবর পেয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল মো.তরিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশের সুরত হাল তৈরি করে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com