সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:২০ অপরাহ্ন

দেশে নতুন মৃত্যুর রেকর্ড ৪২, আক্রন্ত ২৭৪৩ জন

রিপোর্টারের নাম / ৬৭৭৮ বার / প্রিন্ট করুন
আপডেট সময় রবিবার, ৭ জুন, ২০২০, ১১:২২ পূর্বাহ্ণ
ছবি-সংগৃহীত

স্বাধীন বার্তা২৪ ডেস্কঃ দেশে নতুন মৃত্যুর রেকর্ড ৪২, আক্রন্ত ২৭৪৩ জন। দেশে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃতের রেকর্ড সংখ্যক ৪২ জনের প্রাণ কেড়ে নিয়েছে মহামারি করোনাভাইরাস। ফলে এই ভাইরাসটিতে মোট মৃত্যু হয়েছে ৮৮৮ জনের। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে নতুন করে শনাক্ত হয়েছেন ২ হাজার ৭৪৩ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬৫ হাজার ৭৬৯ জনে। তবে দেশে আজি সর্বোচ্চ মৃতের সংখ্যা এটা।

এর আগে সর্বোচ্চ মৃত্যু ছিল ৪০ জন। তবে দিনে দিনে এই মৃতের সংখ্যা ও সাথে আক্রান্তের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। আজ রবিবার (৭ জুন) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন।

তিনি আরও জানান, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ১৩৬ টি পরীক্ষা করা হয়েছে। আজ মোট ৫২ টি ল্যাবে এই নমুনাগুলো পরীক্ষা করা হয়। গত ২৪ ঘণ্টায় আরও ৫৭৮ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯০৩ জন।

৫০ জেলা লকডাউন বিস্তারিত<>

ADS: Business News OF Best News Dainikanandabazar

 

 

 


আপনার মতামত লিখুন :

৭২ responses to “দেশে নতুন মৃত্যুর রেকর্ড ৪২, আক্রন্ত ২৭৪৩ জন”

  1. […] করোনা রুগির মৃত্যু, মোট আক্রন্ত ১৩১ দেশে নতুন মৃত্যুর রেকর্ড ৪২, আক্রন্ত ২… যশোরসহ ৫০ জেলা লকডাউন সালথা’য় জমি […]

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com