মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

নরসিংদীতে অস্ত্র ও ইয়াবাসহ হত্যা মামলার ৩ জন গ্রেফতার

সাব্বির হোসেন / ১০১ বার
আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে ইসলাম মিয়া নামে ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৭ জুলাই) ভোর রাতে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ ও সদর মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি ভর্তি পিস্তল ও ৩১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আজ দুপুরে নরসিংদীর পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর জানান, ৭ জুলাই ভোর রাতে নরসিংদী গোয়েন্দা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আবুল বাশার পিপিএম (বার) এর নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ইসলাম হত্যা মামলার পলাতক আসামী সনেট, রাকিব ও ইব্রাহিমকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি ভর্তি পিস্তল ও ৩১০ পিস ইয়াবা উদ্ধার হওয়ায় তাদের বিরুদ্ধে অস্ত্র, গুলি ও মাদক আইনে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ১ জুলাই পূর্ব বিরোধের জের ধরে নরসিংদী শহরের সাটিরপাড়া বকুলতলায় উক্ত মহল্লার জনৈক ইসলামকে হোসেন মার্কেটে নীচে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মেয়ে ইয়াসমিন বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করে। ৩ জুলাই এজহারভূক্ত আসামী শাহীন, বাদল, রুবি বেগম ও সানিয়া বেগম গ্রেফতার হয়। ৬ জুলাই এজহারভূক্ত আসামী সুটার সুমন ও দেলোয়ার গ্রেফতার হয়। সর্বশেষ বুধবার ৩ আসামী গ্রেফতার হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com