রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ

নরসিংদীতে আন্তঃ জেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার

সাব্বির হোসেন / ১১৯ বার
আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১, ৫:২৩ অপরাহ্ন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (৮ জুন) রাতে সদর উপজেলার শালিধা এলাকার মদনগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত ডাকাত দলের সদস্যরা হলো, পলাশ উপজেলার বাড়ারিয়া পাড়া গ্রামের মৃত কৈলাশ দেবনাথের ছেলে বিজয় দেবনাথ (৪১), শিবপুর উপজেলার দত্তের গ্রামের ভিটিপাড়া এলাকার মৃত সালাম খানের ছেলে মোকলেছুর রহমান মুকুল (৫৫),
সদর উপজেলার মাধবদী থানার চিন বালাপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে আকরাম (২১),

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর শ্রীঘর গ্রামের মৃত নিকুঞ্জ দাসের ছেলে সঞ্জিত দাস (৩২), রায়পুরা উপজেলার বাহের চর গ্রামের মৃত বিক চাঁন মোল্লার ছেলে রাসেল আহমেদ রাজ (২৭), একই উপজেলার চরসুবুদ্দি পদাপথপাড়ার মৃত জসিম উদ্দিনের ছেলে জুয়েল (২৪), সদর উপজেলার করিমপুর উত্তরপাড়ার মোঃ মোস্তফা ভূঁইয়ার ছেলে মোঃ আল আমিন ভূঁইয়া (১৯) ও একই উপজেলাট করিমপুর মৌলবী বাড়ির মোঃ মনির হোসেনের ছেলে মোঃ আফজাল মিয়া (২৩)।

আজ বুধবার (৯ জুন) রাতে নরসিংদী জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে আন্তঃজেলা ডাকাত দলের এই ৮ সদস্যকে গ্রেফতারের বিষয় জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ৮ জুন রাত ২টায় নরসিংদী সদরে মদনগঞ্জ রোডে ১৬/১৭ জনের একদল ডাকাত সিএনজি নিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়।

এ খবর পেয়ে নরসিংদী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (নিঃ) মােহাম্মদ আবুল বাসার পিপিএম (বার), এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ সাদেকুর রহমান সঙ্গীয় এসআই (নিঃ) মাহমুদুল হাসান মারুফ , এএসআই (নিঃ) মােঃ শরিফুল ইসলাম, এএসআই (নিঃ) মােঃ মনিরুজ্জামান এবং সঙ্গীয় জেলা গােয়েন্দা শাখার ফোর্স অভিযান পরিচালনা করেন।
অভিযানে শালিধা সাকিনস্থ মদনগঞ্জ রােডে আমানত শাহ নির্মানাধীন টেক্সটাইলের উত্তর -পশ্চিম কোণে রাস্তার পাশ থেকে ডাকাত দলের ওই ৮ সদস্যকে গ্রেফতার করা হয়।

এসময় একটি সিএনজি অটোরিক্সা রেজিঃ নং – নরসিংদী থ – ১১-০৬০৩ সহ দেশীয় অস্ত্র শস্ত্র, ২ টি রামদা, ১ টি চা পাতি , ২ টি দা, ১ টি কাটার, ৩ টি ছােট – বড় ছােড়া, ১ টি ক্রু ড্রাইভার এবং রশি তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,ডিবি পুলিশের তাৎক্ষণিক অভিযানের ফলে ডাকাতির প্রস্তুতির সময় আসামীদের দেশীয় অস্ত্র শস্ত্র সহ গ্রেফতার করা সম্ভব হয়েছে । তাদের সহযােগী পলাতক ডাকাতদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তারা প্রত্যেকেই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com