মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্ম দিন পালিত দীর্ঘ ২০ বছর রাস্তায় ঘুরে পোস্টার থেকে বিসমিল্লাহ ও আল্লাহর নাম সংগ্রহ করেন হোসনে আরা হেলেনা জাহাঙ্গীর আ.লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত সিরাজদিখানে সড়ক দুর্ঘনায় ২ জন গুরুতর আহত চট্টগ্রাম যুবলীগের দায়িত্ব পেলেন ব্যারিস্টার শেখ ফজলে নাঈম! যুবলীগ নেতা আসলামের পক্ষথেকে অভিনন্দন কোটচাঁদপুরে দলীয় সিধান্তে আ.লীগ থেকে দুই মেয়র প্রার্থী বহিস্কার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল ও এ্যালকোহল যুক্ত মদ সহ ১ জন আসামী গ্রেফতার সেনবাগে এশিয়ান টিভি’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন নোয়াখালী হাতিয়ায়  নির্যাতনের ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার ৫ কালীগঞ্জে হলুদে ভেজাল: লাখ টাকা জরিমানা

নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে পিস্তল ও ইয়াবাসহ ৬ জন গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি / ৯৩ বার
আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১




নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে দুটি সচল পিস্তল, দুই রাউন্ড কার্তুজ ও ১৯০ পিস ইয়াবাসহ চিহ্নিত ৬ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১১) জানুয়ারি নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদী মডেল থানা এলাকার ভাগদী গ্রামের আঃ গফুর মিয়ার ছেলে ইমন আহমেদ (২০), বাগহাটা গ্রামের পালপাড়ার গোলজার হোসেন এর ছেলে রাজীব কাজী (২৫), মাধবদী থানার নওয়াপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আজিজুল (২১), পলাশ থানার ইছাখালী গ্রামের ইমান হোসেনের ছেলে মোঃ রাসেল মিয়া (২৭), বাড়ারচর গ্রামের জামাল উদ্দিন সরকারের ছেলে মামুন মিয়া (৪০) ও শিবপুর থানার কামারগাও গ্রামের জনাব আলীর ছেলে জিলন (২২)।

পুলিশ জানায়, নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ ও এএসআই রাহুল মজুমদার নরসিংদী মডেল থানা এলাকায় রাত সাড়ে ৯টায় অভিযান চালিয়ে নরসিংদী মডেল থানাধীন ভাগদী এলাকা হতে ইমন আহম্মেদকে ১টি সচল পিস্তলসহ গ্রেফতার করেন। এসআই তাপস কান্তি রায় ও এএসআই আনোয়ার হোসেন নরসিংদী সদর হতে (২) রাজীব কাজীকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।এসআই নূরে আলম হোসাইন ও এএসআই আবুল কালাম আজাদ মাধবদী থানাধীন নওয়াপাড়া এলাকায় রাত ১১টায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী আজিজুলকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এসআই মাহমুদুল হাসান মারুফ ও এএসআই মোহাম্মদ আব্দুল আলীম পলাশ থানাধীন দক্ষিণ দেওড়ায় অভিযান চালিয়ে রাত ১১টা ১৫ মিনিটে চিহ্নিত সন্ত্রাসী মোঃ রাসেল মিয়া ও মামুনকে ১টি সচল পিস্তল ও ২ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেন। এবং শিবপুর মডেল থানাধীন পূর্ব মুন্সেফেরচর এলাকায় সন্ধা ৫টা ৫ মিনিটে চিহ্নিত মাদক ব্যবসায়ী জিলনকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এ সংক্রান্ত সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথকভাবে এজাহার দায়ের করা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com