সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৮:২১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
ঝালকাঠি জেলা কৃষক লীগের সভাপতির নিজ গ্রামে নিজ উদ্দ্যেগে ঈদুল আযহা উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত ঝালকাঠিতে ইয়ুথ এ্যাকশন সোসাইটির ঈদ পূর্নমিলনী ও বন্ধু দিবস পালিত ঝালকাঠির ভাসমান পেয়ারা বাগান ঘুরে আসুন একদিন ফ‌রিদপু‌রের চাঁদপ‌ু‌রে মাদক বি‌রোধী মানববন্ধ‌ন কুষ্টিয়ায় অতিরিক্ত ভাড়া নেওয়ায় রোজিনা এন্টারপ্রাইজকে জরিমানা কুষ্টিয়ার স্বাস্থ্যকর্মীকে জোরপূর্বক যৌন হয়রানির অভিযোগ, আটক ১ তালায় মহিলা বিষয়ক কর্মকর্তার হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিয়ে উত্তর বিশ্বনাথের পাকা রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ হতে করোনাক্রান্ত সাংবাদিকদের শুভেচ্ছা উপহার সাতক্ষীরার আট আনার দোকানদার মালেক চলে গেলেন না ফেরার দেশে

নলছিটি উপজেলা নির্বাহীর ড্রাইভারের বাসভবনে ইয়াবা ও জুয়া খেলারত অবস্থায় আটক-৪

হাফিজুর রহমান / ৫২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ড্রাইভার মো. ফারুক হোসেনের সরকারি কোয়ার্টার অভিযান চালিয়ে জুয়ার-ইয়াবার আসর থেকে ছাত্রলীগ নেতা, স্কুল শিক্ষকসহ চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৭ জুলাই) রাত ১১টার দিকে তার নামে বরাদ্দকৃত যমুনা ভবনের দোতলায় এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ঘটনাস্থলে ইয়াবা সেবনের আলামত ও ড্রাইভার ফারুক হোসেনের ফায়ার সার্ভিসে চাকুরীরত পুত্র হুমায়ুন কবির উপস্থিত থাকলেও অদৃশ্য কারনে পুলিশ তা আড়াল করে গেছে বলে জানাগেছে।

আটককৃতরা হলেন, নলছিটি উপজেলা শহরের আমানবাগ এলাকার জাকির হোসেন তালুকদারের ছেলে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম হিরন, গার্লস স্কুল সড়কের রণজিৎ কর্মকারের ছেলে স্কুলশিক্ষক তাপস কর্মকার, সূর্য্যপাশা গ্রামের (বর্তমানে নলছিটি কলেজ সড়ক) সত্তার তালুকদারের ছেলে ছাত্রলীগ নেতা লোটাস তালুকদার, নান্দিকাঠি গ্রামের সতীশ কুমার মালোর ছেলে সজল কুমার মালো। পরে পুলিশ আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে জুয়া খেলার আসর বসানোর অপরাধে ওই চার জুয়াড়ির প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ড্রাইভার মো. ফারুকের হোসেনের বাসায় নলছিটি থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাস ও নগদ টাকাসহ চারজনকে আটক করা হয়। পরে আটককৃতদের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মো. সাখাওয়াত হোসেনের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে স্থানীয় কয়েকজন বাসিন্ধা ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রায় রাতে এই বাসায় জুয়ার আসর বসত।সেখানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন বয়সের জুয়াড়িরা এসে অংশ নিত। জুয়ার পাশাপাশি তারা ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদকসেবন করে এলাকার পরিবেশ নষ্ট করলেও ভয়েকেউ প্রতিবাদ করতো না।

 

স্থানীয়রা আরো জানায়, ইতিপূর্বে বিষয়টি মৌখিক ভাবে প্রশাসনকে জানালেও অজ্ঞাত কারনে তারা এতদিন নীরব ছিল। সোমবার রাতে অভিযানের সময় ওই বাসায় ড্রাইভার ফারুক হোসেনের ছেলে ফায়ার সার্ভিসের সদস্য হুমায়ুন কবির উপস্থিত থাকলেও রহস্যজনক কারণে পুলিশ তাকে আটক করেনি। ড্রাইবার ফারুক হোসেনের বাসায় এ জুয়ার আসর বসলেও সরকারি চাকুরি করায় তিনিও আইন-কানুনের উর্ধে থেকেছেন।

ভ্রাম্যমাণ আদালতের বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত সাংবাদিকদের বলেন, আটক চার জুয়াড়ির প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে। তাছাড়া জুয়ার আসর থেকে জব্দ করা নগদ ২০০ টাকা সরকারি কোষাগারে জমা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com