শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

নাচনমহল ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়তে চাই- চেয়ারম্যান

রিপোর্টারের নাম / ১২০ বার
আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
মডেল ইউনিয়ন
নাচনমহল ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়তে চাই

মো. নাঈমঃ ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুলাই’২১ সোমবার বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা ওবায়দুর রহমান বাদল ও নাচনমহল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইকুল ইসলাম নান্নু তালুকদারের যৌথ সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভ্যার্চুয়ালী সংযুক্ত ছিলেন ঝালকাঠি-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু।

আরও পড়ুন>> দেশে মৃত্যুর নতুন রেকর্ড

এ ছাড়াও উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. এম আলম খান কামাল, নাচনমহল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সেরাজুল ইসলাম সেলিম মোল্লা, উপজেলা যুবলীগ নেতা মামুন তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ বারেক মাষ্টার, সাধারণ সম্পাদক আবু হানিফ হাওলাদারসহ, ইউনিয়ন যুবলীগ, মহিলা আওয়ামীলীগ,ছাত্রলীগ, বর্তমান ও সাবেক ইউ পি সদস্যবৃন্দ, শিক্ষক, ইমাম এবং সুধীজন।

আরও পড়ুন>> নতুন প্রজ্ঞাপন জারি

বক্তব্যে চেয়ারম্যান সেলিম মোল্লা শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন জননেতা আলহাজ্ব আমির হোসেন আমুর নির্দেশ মোতাবেক নাচনমহল ইউনিয়ন পরিষদকে সকলের সহযোগিতায একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়তে চাই। অনুষ্ঠান শেষে ছাত্রলীগ নেতা সোযাইব ইসলাম শুভ’র নেত্বৃতে নব-নির্বাচিত চেয়ারম্যানকে বিশেষ উপহার সামগ্রী প্রদান করা হয় এবং উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com