শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০২:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
পটুয়াখালীর বাউফলে সড়কে ধানের চারা লাগিয়ে প্রতিবাদ লৌহজংয়ে বন্যার্তদের পাশে দাঁড়ালো সিরাজদিখানের সমাজিক সংগঠন দেবহাটায় চির নিদ্রায় গেলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি দেবহাটায় চির নিদ্রায় গেলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি: রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন এই অরাজগতার শেষ কোথায়? অভিযোগ ফেনীর স্টার লাইন বাসের সাতক্ষীরায় অপরাধ দমন পরিষদ ইন্টারন্যাশনাল অব বাংলাদেশ এর মত বিনিময় সভা অনুষ্ঠিত যশোর ঝিকরগাছায় গনধর্ষনের শিকার এক নারী ,আটক ৪ বরিশালে নতুন করে আক্রান্ত ৪৫ জন নাটোর সিংড়ায় উপজেলা আ’লীগের সাবেক সভাপতির মুত্যূ বার্ষিকী পালিত পানিতে ডুবে মৃত্যু ঘটলো জাবি শিক্ষার্থী আল মোহায়মিন সিয়ামের

নাটোরের চলনবিলে তৈরি হবে মুজিব কেল্লা-পলক

বুলবুল আহমেদ আকাশ / ৪১ বার
আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

নাটোর সিংড়া প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,চলনবিল দীর্ঘ ৩৭ বছর ছিল অবহেলিত উন্নয়ন বঞ্চিত জনপদ হিসেবে পরিচিত। এই জনপদের মানুষের সাথে উন্নয়নের নামে শুধু প্রতারণার রাজনীতি করা হয়েছে। ২০০৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর যোগাযোগ বিচ্ছিন্ন ও আতংকিত এই জনপদের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ও আতঙ্কিত এই জনপদকে নিরাপদ জনপদে প্রতিষ্ঠিত করেন।

তিনি আরো বলেন,বন্যায় প্রিয় চলনবিলবাসিকে অবর্ণনীয় কষ্টের মধ্য দিয়ে দিন কাটাতে হচ্ছে। প্রতিটা দুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা ছুটে এসেছি। বর্তমানে পৃথিবী বড় সংকটের মধ্যে রয়েছে।  করোনাভাইরাসে বিশ্বে কোটি কোটি মানুষ আক্রান্ত। ৫ মাস ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। একদিকে মহামারী করোনাভাইরাস অপরদিকে বন্যা উভয় দুর্যোগ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সততা ও সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

ইতোমধ্যে আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন, তবু মানুষের পাশে থেকে আমরা কাজ করে যাচ্ছি।

জনগনের সেবায় আওয়ামী লীগের কর্মীরা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা মানুষের কল্যাণে কাজ করছেন। আমরা মিথ্যার রাজনীতি করিনা, ভোটের সময় মানুষের পাশে এসে বড় বড় কথা বলে আমরা ভোট নেই না।  আমরা দুর্যোগে জনগণের পাশে আছি, থাকবো, ইনশাল্লাহ। প্রাণের চলনবিলের বন্যাকবলিত কেউ অনাহারে থাকবে না, আশ্রয়হীন থাকবে না।

আজ বিকেলে সিংড়া উপজেলা প্রশাসন উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে নাটোর জেলার সিংড়া উপজেলার ডাহিয়া ও ইতালি ইউনিয়নের বিভিন্ন বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে দুটি ইউনিয়নের প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন,ডাহিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এম আবুল কালাম,  উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক, ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, পিআইও আল আমিন সরকার,

জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসার হাসানুজ্জামান, ইউনিয়ন সভাপতি মতিউর রহমান রাজা, সাধারন সম্পাদক বেলাল খান,  সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ব্যাংকার সুলতান আহমেদ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com