শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বাতেনের অপসারণ দাবিতে আবারও আন্দোলন ২০ হাজার টাকা বেতনে চালডালে চাকরি যশোরে ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা তারাই ভালো জানে: তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের তিস্তা নদীর ভাঙন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ আ’লীগের সা: সম্পাদক মফিজুরের ২নং ঘিবায় নির্বাচনী জনসভা সাম্প্রদায়িক হামলার বিচার হবে ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী সিরাজদিখানে আনিসুর রহমান রিয়াদের মতবিনিময় সভা অনুষ্ঠিত নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ

নোয়াখালীতে করোনায় আজও ৪জনের মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ৬৩ বার
আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

মোহাম্মদ দেলোয়ার হোসেনঃ নোয়াখালী ১২০শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে আরও ৪জন মৃত্যু হয়েছে। যার মধ্যে একজন পুরুষ ও তিনজন নারী। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৫৭জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ২৮দশমিক ৮ শতাংশ।

শনিবার সন্ধ্যায় শনাক্তের বিষয়টি জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও চারজন মৃত্যুর বিষয়টি নোয়াখালী কোভিড ডেডিকেটেড ১৯ হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ নিশ্চিত করেছেন।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, গত ২৪ঘন্টায় কোভিড হাসপাতালে আরও চার জন রোগি মারা গেছেন। এদের মধ্যে দুুইজন বেগমগন্জে দুুই জন ও সদর উপজেলায় দুইজন। এছাড়া এদিন হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১৬জন রোগি, আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮জন। হাসপাতালে ৩৪জন পুরুষ ও ৪৮জন নারীসহ ৮২জন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন।

ডা. মাসুম ইফতেখার জানান, জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ৫৪৫টি নমুনা পরীক্ষা করে ১৫৭জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ৪২, সুবর্নচরে ২, হাতিয়ায় ২, বেগমগঞ্জে ১৮, সোনাইমুড়ীতে ৮, চাটখিলে ২০, সেনবাগে ১৪, কোম্পানীগঞ্জে ৩৬ ও কবিরহাট উপজেলায় ১৫জন রোগি রয়েছেন। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩হাজার ৬৫৬জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮হাজার ২৮০জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫হাজার ২১৪জন রোগী।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com