মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
বিশ্বনাথে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের নাগরিক সচেতনতা ও সাংস্কৃতিক অনুষ্টান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঝিকরগাছা উপজেলা সেচ্ছাসেবকলীগের কেক কাটা ও বৃক্ষরোপন কর্মসূচি বিশ্বনাথে সৎপুর মাদ্রাসায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষ রোপন ওয়াশিংটনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন গৌরীপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী, তার স্ত্রী ও সার্ভেয়ারের বিরুদ্ধে দুদকের মামলা নওগাঁর নিয়ামতপুরে ৬ কোটি টাকা মূল্যের ৫০০ কেজি বেলে পাথর উদ্ধার কুষ্টিয়ায় সাহায্য চাইতে এসে মৃত্যুর কোলে ঢুলে পড়েন অজ্ঞাত নারী ঝিনাইদহের সদর উপজেলা কৃষক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালিত বিশ্বনাথে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে গণহারে কোবিড-১৯ এর টিকা প্রদান

নোয়াখালীতে জোনাকি বাসের চাপায় -মোটরগাড়ি ২ আরোহী নিহত,আহত-১

রিপোর্টারের নাম / ৩০ বার
আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে জোনাকী পরিবহন নামে একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগিনার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক মোটরসাইকেল আরোহী আইয়ুব আলী আহত হয় ।

নিহতরা হলো, সেনবাগের বক্সিও হাটের হাবিব উল্যার ছেলে ওমর ফারুক (৪৫) ও তার ভাগনে বেগমগঞ্জের রসুলপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের রফিকপুর গ্রামের সিদ্দিক উল্যার ছেলে মো. মিশু (৩০)।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দীনেশগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিশু তার দুই মামাকে নিয়ে মোটরসাইকেল যোগে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন। যাত্রা পথে মোটরসাইকেলটি দিনেশগঞ্জ এলাকায় পৌঁছলে ফেনীগামী জোনাকী বাস তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় তিন মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়। স্থানীয়ারা তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়। একপর্যায়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে দুপুর পৌনে ৩টার দিকে ফেনীতে মামা-ভাগনের মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, করোনার টিকা নেওয়ার জন্য যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা নেওয়ার পথে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com