রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় ৮বছরের শিশু ধর্ষণ

নড়াইল প্রতিনিধি / ৪১ বার
আপডেট সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১

শরিফুল ইসলামঃ নড়াইলের কালিয়ায় ৮বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ৬৫ বছর বয়সী রউফ মোল্যা নামে এক প্রতিবেশীকে আটক করেছে পুলিশ।

পিঠার খাওয়ার প্রলোভন দিয়ে নিজের ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে ঐ লম্পট। শিশুটির ডাক্তারী পরিক্ষার জন্য তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

পরবর্তী আইনগত প্রক্রিয়া চলছে। পুলিশ জানায়, গত ১৪ আগষ্ট দুপুরে শিশুটি তাদের বাড়ির পাশের পুকুরে গোছল করতে যাচ্ছিল। এ সময় তার প্রতিবেশী দাদা রউফ মোল্যা পিঠা খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে যায়।

এবং শিশুটির সর্বনাশ করে এবং হুমকি দেয় কাউকে জানালে প্রানে মেরে ফেলার। পরে সেখান থেকে ছাড়া পেয়ে শিশুটি বাড়ি ফিরলেও পুতুল খেলার বয়স না পেরোনো জীবনে ঘটে যাওয়া এই ঘটনা কাউকে কিছু বলার শক্তিটুকুও হারিয়ে ফেলে।

এ সময় রক্তক্ষরণ হতে দেখে স্বজনরা কিছু না বুঝে চিকিৎসার জন্য শিশুটিকে প্রথমে কালিয়া হাসাপাতে এ পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

১৪ থেকে ১৭আগষ্ট খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে স্বজনরা নির্যাতিতাকে নিয়ে বাড়ি ফিরলেও হত বিহŸল
শিশুটির ধকল কাটিয়ে উঠে তার সর্বনাশের জন্য দায়ী রউফ মোল্যার নাম জানাতে কয়েক দিন লেগে যায়।

দোষীর নাম জানার পর প্রভাবশালী রউফ মোল্যার পরিবারের লোকজনের মামলা না করতে বাঁধা প্রদানসহ নানা হুমকি, ভয়ভীতিকে পাশ কাঁটিয়ে প্রিয় সন্তানের উপর ঘটে যাওয়া পৈশাচিকতার বিচার দাবিতে মঙ্গলবার( ২৪ আগষ্ট) দুপুরে স্বজনরা পুলিশের দারস্ত হন।

কালিয়া থানার ইনচার্য শেখ কনি মিয়া বলেন, প্রাথমিক ভাবে অভিযোগের সত্যতা পাওয়ার গেছে। আটক রউফ মোল্যা ২৫ আগস্ট বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পঠানো হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com