বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
চট্টগ্রামে ব্যারিস্টার পরিচয় দেয়া ভুয়া আইনজীবী আটক শাহজাদপুরে ব্যাতিক্রমী স্বেচ্ছাসেবীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত মতলব ও শাহরাস্তি পৌরসভার নির্বাচনের তারিখ ঘোষণা দাম ভালো পাওয়ায় কুষ্টিয়ায় আলু চাষে আগ্রহ বাড়ছে কুষ্টিয়ায় গলাই ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা, ফেন্সিডিল ও এ্যালকোহল যুক্ত মদ সহ গ্রেফতার-২ ঝিনাইদহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক পাশাপোল ইউনিয়নে মুজিব শতবর্ষ উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন আব্দুল মতলেব। ঝিনাইদহে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন JU Solidarity & ইচ্ছা’র যৌথ উদ্যোগে দুস্থ ও হতদরিদ্র এবং বয়স্ক বিধবাদের মধ্যে কম্বল বিতরণ

নড়াইলে আঞ্জুমান আরার আগমনে গণসংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা

ফয়সাল মাহমুদ / ৪২ বার
আপডেট সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০




নড়াইল জেলা প্রতিনিধিঃ আসন্ন নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী নৌকার মাঝি হিসাবে মনোনয়ন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন নেতাকর্মি”রা।

নড়াইলে সরকারীদলের মেয়র প্রাথী আঞ্জুমান আরা নড়াইলে আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ (২৮ডিসেম্বর) সোমবার নড়াইল পৌর-সভার মেয়র পদপ্রার্থী নারীনেত্রী আঞ্জুমান আরা নৌকার মাঝি হয়ে নড়াইল আগমন উপলক্ষে জেলা মহিলা আওয়ামী-লীগের আয়োজনে গণসংবর্ধনা উপলক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
নড়াইল জেলার সীমান্তবর্তী চাঁচড়া থেকে জেলা মহিলা আওয়ামী-লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ফুলের মালা পড়িয়ে দেন এবং গাড়ি বহরে সবাই কে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি কান্নাজনীত কন্ঠে নেতাকর্মীদের জড়িয়ে ধরে খুশিতে কান্নাকাটি করেন।
শোভাযাত্রাটি নড়াইল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা আওয়ামী-লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

জেলা আওয়ামী-লীগের সভাপতি অ্যাডঃসুবাস চন্দ্র বোস,কেন্দ্রীয় আওয়ামী-লীগ নেতা ও সাবেক জেলার সিনিয়র সহসভাপতি অ্যাডঃফজলুর রহমান জিন্নাহ, পৌর আওয়ামী-লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, জেলা মহিলা আওয়ামী-লীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সহসভাপতি গুলশান আরা,সাধারন সম্পাদক ইসমত আরা,জেলা আওয়ামী-লীগের সাবেক যুগ্ম সম্পাদক বাবুল সাহা,স্বেচ্ছাসেবক-লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল,সাধারন সম্পাদক এস,এম পলাশ,জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম,সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ, জাতীয় মহিলা সংস্থার,সালমা রহমান কবিতা,মহিলা আওয়ামী-লীগ নেত্রী ও জেলা পরিষদের সদস্য নাজনীন সুলতানা রোজীসহ আওয়ামী-লীগ,মহিলা আওয়ামী-লীগ,স্বেচ্ছাসেবক-লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিবৃন্দু ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

আওয়ামী-লীগের মেয়র প্রার্থী নারীনেত্রী আঞ্জুমান আরা আবেগ আপ্লুত হয়ে কান্নাজনীত কন্ঠে সবার প্রথমে গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমাকে যোগ্য মনে করে নৌকার মাঝি করেছেন, আমি আপনাদের সহযোগীতায় নৌকাকে জিতিয়ে নিয়ে তার দেয়া এ সম্মান অক্ষরে অক্ষরে পালন করতে চাই,পৌরবাসীর সেবা করতে চাই বলে জানান।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com