মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ যশোরের পুলিশ কর্মকর্তারা রাষ্ট্রপতি পদক অর্জণে আলোচনায় নোয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে মাদ্রাসার ছাত্রকে ৪র্থ তলা থেকে ফেলে দেওয়ার অভিযোগ চাঁদপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শোভন, সাধারণ সম্পাদক কাদের শার্শায় বাগআঁচড়া ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন নড়াইলে দেশী মাছ ও শামুক সংরক্ষণ প্রকল্পের সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় শ্বশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা নড়াইলে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ ঝিনাইদহে গাড়িসহ ২৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার

পরীমনিকে যৌন হয়রানি: নারাজির আদেশ ১৩ ডিসেম্বর

রিপোর্টারের নাম / ৩৩ বার
আপডেট সময় বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ৪:২৮ অপরাহ্ন
পরীমনি

বিনোদন ডেস্কঃ ধর্ষণচেষ্টা ও মারধরের অভিযোগে করা মামলায় পুলিশের দেয়া চার্জশিটের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমনির নারাজি বিষয়ে আদেশের জন্য ১৩ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার ১ ডিসেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন আদেশের জন্য এ দিন ঠিক করেন। বুধবার একই ট্রাইব্যুনালে মামলার চার্জশিটের গ্রহণযোগ্যতার বিষয়ে শুনানির দিন ধার্য ছিল। শুনানি উপলক্ষে আদালতে উপস্থিত হন পরীমনি।

এদিন তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) চার্জশিটের বিরুদ্ধে নারাজি আবেদন দাখিল করেন। নারাজি শুনানিতে তিনি বলেন, মামলার তদন্তে অনেক বিষয় মিসিং আছে। গুরুত্বপূর্ণ সাক্ষীদের চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়নি। তাই আমরা মামলাটি পুনরায় তদন্তের আবেদন করছি।

এরপর বিচারক নারাজির বিষয়ে পরীমনির জবানবন্দি গ্রহণ করেন। জবানবন্দিতে তিনি বলেন, এ মামলার ভিডিও ফুটেজ নাই। গুরুত্বপূর্ণ সাক্ষীদের চার্জশিটে রাখা হয়নি।

দুজন ম্যাজিস্ট্রেটকেও সাক্ষী থেকে বাদ দেয়া হয়েছে। যারা ভিডিওটি করেছে এবং ঘটনার সময় যারা ছিলেন, তাদের সাক্ষী করা হয়নি। তারা কোথায়? মামলাটি একতরফাভাবে তদন্ত হয়েছে।

এজন্য পুনরায় তদন্ত হওয়া প্রয়োজন। রাষ্ট্রপক্ষে স্পেশাল পাবলিক প্রসিকিউটর শহিদ হোসেন ঢালী বলেন, মামলায় গুরুত্বপূর্ণ সাক্ষীদের তালিকায় রাখা হয়নি। মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের এসপি পদমর্যাদার কর্মকর্তাকে দিয়ে পুনঃতদন্ত করা প্রয়োজন।

আসামিপক্ষের আইনজীবী কাওসার হোসেন নারাজি আবেদনের বিরোধিতা করে বলেন, মামলাটি সঠিকভাবে তদন্ত হয়েছে। এখন পুনরায় তদন্তের প্রয়োজন নেই।

একইদিনে জামিনে থাকা দুই আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি পূর্বশর্তে ট্রাইব্যুনাল থেকে জামিন পান। মামলার অপর আসামি শহিদুল আলম পলাতক। ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে চলতি বছর ১৪ জুন সাভার থানায় ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি।

ওই দিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি। এরপর ৬ সেপ্টেম্বর মামলায় নাসির, অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা কামাল হোসেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com