বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা যুক্তরাজ্য থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন ক‌রে সাড়া ফেল‌লেন নাগরপু‌রের বিশ্বনাথে মুন একাডেমীতে কেক কেটে ‘ক্লাস-ডে’ পালন জবিতে মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে ডেনি-মোস্তাকিম

প্রতিশ্রুতি বাস্তবায়নের তৌফিক যেন আল্লাহ আমাকে দেন-মোকাব্বির খান এমপি

স্টাফ রিপোর্টার / ২৪ বার
আপডেট সময় বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৩:১৬ অপরাহ্ন

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল এলাকায় দ্বিগুণ বেশি উন্নয়নের অঙ্গিকার ব্যক্ত করে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান এমপি বলেছেন, ‘আপনারা মাত্র তিন দিনে আমাকে এমপি নির্বাচিত করে একটি রেকর্ড সৃষ্টি করে ছিলেন।

যে রেকর্ড পৃথিবীতে কেউ সৃষ্টি করতে পারে নাই। নির্বাচনের সময় আমি বলেছিলাম, এই আমতৈল গ্রাম শুধু আপনাদেরই গ্রাম নয়, এটি আমারও গ্রাম। আপনারা আমার বন্ধু, আমার ভাই। আমি আমার গ্রাম মনে করেই আমতৈল গ্রামে দ্বিগুণ উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছি। দোয়া করবেন, এই প্রতিশ্রুতি বাস্তবায়নের তৌফিক যেন আল্লাহ আমাকে দেন।

তিনি মঙ্গলবার ১৯ অক্টোবর বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার আমতৈল বাজারে ‘বৃহত্তর আমতৈল এলাকাবাসী’র উদ্যোগে তাকে প্রদত্ত গণসংবর্ধনা সভায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভার পূর্বে তিনি আমতৈল জামে মসজিদের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

যুক্তরাজ্য প্রবাসী হাজী ময়না মিয়ার সভাপতিত্বে ও রামপাশা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ সভাপতি সুহেল আহমদ চৌধুরী।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুনু মিয়া। এসময় উপস্হিত ছিলেন সমাজসেবক শহিদ আহমদ, এমপির এপিএস অসিত রন্জন দেবসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com