শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:০০ অপরাহ্ন

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, যুবদল নেতার বিচার চেয়ে ছাত্রলীগের মানববন্ধন

রিপোর্টারের নাম / ২৫ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

বাংলাদেশে আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটক্তি করার অভিযোগে কটুক্তিকারী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল হক হায়দারীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন শিবগঞ্জ উপজেলার যুবলীগ সভাপতি অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ থানায় স্ব-শরীরে উপস্থিত হয়ে তিনি এই মামলা দায়ের করেন।

এজাহার সূত্রে জানা গেছে, গত ৩১ আগস্ট একটি অনলাইন নিউজ পোর্টালে ‘‘জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন কিন্তু যুদ্ধ করেননি’’ শিরোনামে প্রকাশিত সংবাদটি থানা যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের ফেসইবুক টাইমলাইনে শেয়ার করলে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক হায়দারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অকথ্য ভাষায় মন্তব্য করেন এবং অশ্লীল ভাষা ব্যবহার করেন। মাননীয় প্রধানমন্ত্রী কে এ ধরণের আক্রামত্মক মন্তব্য করায় এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

এদিকে, শহিদুল হক হায়দারীকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার সন্ধ্যার আগে মানববন্ধন করেছে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের সামনে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আশিফ আহমেদ, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান হিমেল ও সাধারণ সম্পাদক আলী রাজসহ অন্যান্যরা।

মানববন্ধনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যারা কটুক্তি করে তাদের স্থান এ শিবগঞ্জের মাটিতে হবে না। দ্রুত তাকে গ্রেপ্তারের জোর দাবি জানান তিনি।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, শীর্ষ সন্ত্রাসী শহীদ হায়দারীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে এবং ভবিষ্যতে শিবগঞ্জের মাটিতে আর কেউ যেন জাতির জনকের কন্যাকে কটুক্তি করার দুঃসাহস না দেখাতে পারে সে ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com