মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন দু’যুবক ছুরিকাহত যশোরে ঘর ঝাড়ু দিতে যেয়ে গৃহবধূর মৃত্যু যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ যশোর জেলার উদ্যোগে নুরপুর গ্রামে বৃক্ষরোপণ কর্মসূচি

রাজিয়া সুলতানা / ৭৩ বার
আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ যশোর জেলার উদ্যোগে যশোর সদর উপজেলার নুরপুর গ্রামে বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়। শুক্রবার (১৬ই জুলাই) মশিউর রহমান সাগর ও বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক ওবায়দুল রহমানের নেতৃত্বে এই বৃক্ষরোপণ কর্মসূচির গাছ লাগানোর মাধ্যমে উদ্বোধন করা হয় সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত আজকের কর্মসূচি।

সবাইকে ৩টি করে গাছ লাগাতে হবে। সেটা নিজের জায়গায় হোক বা নিজের জায়গা না পেলে যেখানেই হোক, রাস্তার পাশে হলেও তিনটি করে গাছ লাগাতে হবে। শুধু গাছ লাগালেই হবে না। পরিচর্যা করতে হবে। ( মাননীয় প্রধানমন্ত্রী )

অরও পড়ুন>> দেশে করোনা মৃত্যু কমেছে

কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মশিউর রহমান সাগর বলেন ” বলেন প্রতিটি বাড়িতে রাস্তাঘাট স্কুল-কলেজ-মাদ্রাসা এবং সকল জায়গায় বৃক্ষরোপণ করে জলবায়ু পরিবর্তন গ্রীন এফেক্ট এর আওতায় বৃক্ষরোপণ করা খুবই জরুরী, জলবায়ুর প্রভাব বাংলাদেশে আসতে চলেছে সেখান থেকে কিছুটা হলেও এই বাংলার মানুষ রেহাই পাবে বলে আশা করি, এবং নুরপুর তথা কাশিমপুর ইউনিয়নের সকল শ্রেণীর মানুষ আমাদের এই বৃক্ষরোপণ এর আওতায় বঙ্গবন্ধুর স্বপ্ন এবং আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বারবার নির্বাচিত সরকার আমাদের অহংকার জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে একটি সুন্দর এবং শক্তিশালী রাষ্ট্র হিসেবে এই বাংলাদেশকে গড়ে তুলতে হবে ইনশাল্লাহ।

সদর উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক ওবায়দুল রহমান বলেন “বাংলাদেশ আওয়ামী লীগের জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশব্যাপী যে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন সেই বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ যশোর জেলা শাখার উদ্যোগে আজকে আমরা নুরপুর ঈদগাহ এর মাঠে এই বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছি আপনারা জানেন যে বৃক্ষ আমাদের কিভাবে উপকার করে বৃক্ষ আমাদের অক্সিজেন দেয় ডালপালা আমাদের কাজে লাগে বৃক্ষের ফল আমরা খাই বৃক্ষ আমাদের যেভাবে উপকার করে আমরা সেভাবে একত্রিত হয়েছি সমাজের লোক এভাবে যেন আমরা সমাজকে গাছের মতো উপকার করতে পারি এই আশা ব্যক্ত করছি।

আরও পড়ুন>> সীমান্তে বেড়েছে মাদক চোরাচালান

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সদর উপজেলার ৬ নং কাশিমপুর ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান জননেতা জনাব মশিউর রহমান সাগর আরো উপস্থিত থাকবেন ১ নং ওয়ার্ডের মেম্বার জনাব লিয়াকত হোসেন টিপু এবং উপস্থিত ছিলেন সদর উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক ওবায়দুল রহমান উপস্থিত ছিলেন আইটি সম্পাদক শাহারুল ইসলাম উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক আসাদুজ্জামান বাদল এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com