বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:০১ অপরাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

বাউফলের স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ভাংচুরের অভিযোগ

রিপোর্টারের নাম / ৮২ বার
আপডেট সময় সোমবার, ১৪ জুন, ২০২১, ৩:৪৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী অটোরিকসা মার্কা প্রচার মাইক ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার বিকাল ৪.০০ টার সময় আয়লা বাজারের দক্ষিণ প্বার্শে কুম্বখালি কাঠিকুল ( গাবতলা)সরকারি প্রাথমিক বিদ্যালয় এঘটনা ঘটে।

স্থানীয় ও অটোরিকসা সমর্থকরা জানান আজ বিকাল ৪.০০ টার সময় আয়লা বাজারের দক্ষিণ প্বার্শে কুম্বখালি কাঠিকুল ( গাবতলা)সরকারি প্রাথমিক বিদ্যালয় ১০/১২ জন অটোরিকসা প্রতীকের একটি প্রচার মাইক ভাংচুর করে মেশিনি ও একটি স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে যায় নৌকার প্রার্থী শাহিন হাওলাদারের সমর্থকরা।

স্বতন্ত্র প্রার্থী কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিঠু অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী শাহিন হাওলাদার নিজে আমার সমর্থক ৫/৭জন কে মারধর করেছে এবং আজ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তুহিন মাহমুদের নেতৃত্বে ১০/১২ জন আজ আমার প্রচারের মাইক ভাংচুর করে মেশিন ও একটি স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে যায়। আমি তাৎক্ষণিক ভাবে এসপি নির্বাচন অফিসার ও ওসি মহাদয় কে জানিয়েছি ।

এ ব্যাপারে বাউফল থানা ভাররপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন জানান, ঘটনা স্থানে পুলিশ পাঠিয়েছি





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com