সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৪৫ অপরাহ্ন

বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করলো জবি ছাত্রলীগ

জবি প্রতিনিধি / ১২৫ বার / প্রিন্ট করুন
আপডেট সময় বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১২:৫৮ অপরাহ্ণ

অনুপম মল্লিক আদিত্য

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অশ্লীল-কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল – এর দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বুধবার (৮ ডিসেম্বর) জবি ছাত্রলীগের সম্মেলন কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক জামাল উদ্দিনের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল হয়। এসময় বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করা হয়।

বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার থেকে শুরু করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরবর্তীতে ভিক্টোরিয়া পার্কের মোড় হয়ে রায় সাহেব বাজার মোড়ে গিয়ে অবস্থান নেন।

এসময় বিএনপি নেতা আলালের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভে ফেটে পড়েন ছাত্রলীগের নেতাকর্মীরা। “আলালের দুই গালে, জুতা মারো তালে তালে; আলালের চামড়া তুলে নিবো আমরা; ছাত্রলীগের অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন; জগন্নাথ এর অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন এমন স্লোগানে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ আশেপাশের এলাকা প্রকম্পিত হয়ে উঠে।

রায়সাহেব বাজার মোড়ে বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করা হয়। ঘন্টাখানেক অবস্থানের পর বিক্ষোভ মিছিলটি পুনরায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে জবি ছাত্রলীগের সম্মেলন কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারী বিনএপি নেতা আলালকে দ্রুত গ্রেফতার করার দাবি জানাচ্ছি।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com