মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:২০ অপরাহ্ন

বিলম্ব ফি মওকুফ হলো জবি শিক্ষার্থীদের

জবি প্রতিনিধি / ৬২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৫:৪৪ পূর্বাহ্ন

অনুপমঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সকল প্রকার বিলম্ব ফি মওকুফ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী ১৪ জুলাই পর্যন্ত ফি মওকুফের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বুধবার (৩০ জুন) রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত উপাচার্যের আদেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের সই করা এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, করােনা ভাইরাস (Covid-19) মহামারী পরিস্থিতি বিবেচনায় এই বছরের জানুয়ারি হতে ২০ মার্চ, ২০২১ এর ধারাবাহিকতায় ১৪ জুলাই, ২০২১ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের সকল প্রকার বিলম্ব ফি মওকুফ করা হলাে।

বিজ্ঞপ্তিতে এ বিষয়ে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরােধ করা হয়েছে।

এর আগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারণে দুই দফায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সকল প্রকার বিলম্ব ফি প্রথম দফায় গত বছরের মার্চ থেকে ডিসেম্বর পর্যন্ত এবং পরবর্তীতে দ্বিতীয় দফায় মার্চ হতে ডিসেম্বর, ২০২০ এর ধারাবাহিকতায় ২০ মার্চ ২০২১ পর্যন্ত স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থীদের সকল প্রকার বিলম্ব ফি মওকুফ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া ২৭ জুনের মধ্যে ও সব সেমিস্টারের ফরম পূরণ ২৯ জুনের মধ্যে অনলাইনে করার নির্দেশনা দেয়া হয়েছিল।

তবে, বর্তমান করোনাভাইরাস মহামারি পরিস্থিতির কারণে শিক্ষার্থীরা অনলাইনে ভর্তি প্রক্রিয়া এবং ফরম পূরণ সম্পন্ন করতে সমস্যায় পড়ায় তা ১২ জুলাই পর্যন্ত ভর্তি এবং ১৪ জুলাই পর্যন্ত ফরম পূরণ করার সময়সীমা বাড়ানো হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com