শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনামঃ

বিশ্বনাথের লামাকাজী ইউপিতে সংরক্ষিত মেম্বার (মহিলা) পদে পূনরায় নির্বাচন করতে চান দিলারা

রিপোর্টারের নাম / ১৭ বার
আপডেট সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামাকাজী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত (মহিলা ৭.৮ ও ৯ ওয়ার্ডে) সদস্য পদে পূনরায় নির্বাচন করার প্রত্যাশা ব্যক্ত করছেন অত্র ওয়ার্ড গুলির সাবেক মেম্বার (মহিলা) মোছাঃ দিলারা বেগম।
তিনি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭.৮ ও ৯ নং ওয়ার্ডে মহিলা ইউপি সদস্য হিসাবে জনগনের ভোটে নির্বাচিত হয়েছিলেন এবং সর্বশেষ গেলবার ও নির্বাচনে অংশ গ্রহণ করেছিলেন।
তিনি উপজেলার লামাকাজী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আকিলপুর গ্রামের স্হায়ী বাসিন্দা। আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী হিসাবে নিজের অভিমত দিয়ে বলেছেন আমি সবার দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি। ইউনিয়নের ৭.৮ ও ৯ নং ওয়ার্ডের সবার সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি, এবং আশাবাদী সকলের দোয়া ও মতামতের ভিত্তিতে আমাকে নির্বাচন করার সুযোগ করে দিবেন।
তিনি আরো বলেন জনগনের ভোটে মেম্বার হতে পারলে ওয়ার্ড গুলিকে সুন্দর সুশৃংখল পরিচ্ছন্ন করে সব সময় জনগনের পাশে থাকবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য: বিশ্বনাথ উপজেলার ইউনিয়ন সমূহে পুরোদমে নির্বাচনী তৎপরতা শুরু হয়েছে। এ উপজেলায় চতুর্থ অথবা পঞ্চম ধাপে অর্থাৎ ডিসেম্বরের প্রথম কিংবা মাঝামাঝি সময়ে ইউপি নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com