শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:২২ অপরাহ্ন
শিরোনামঃ

বিশ্বনাথে ক্যান্সারে আক্রান্তের চিকিৎসা সহায়তা প্রদান করলেন প্রবাসী রাসেল আহমদ

স্টাফ রিপোর্টার / ২২ বার
আপডেট সময় সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার কাজীর গাঁও গ্রামের হত দরিদ্র দুলাল মিয়ার স্ত্রী মরন ব্যাধি ক্যান্সার রোগে বহুদিন ধরে ভোগছেন।

এই রোগটি ধীরে ধীরে তার পুরো শরীরকে প্রভাবিত করছে। বিশেষ করে তার একটি কিডনী সম্পূর্ন নষ্ট হয়ে গেছে।দ্রুত যথাযত চিকিৎসার মাধ্যমে রোগ নিরাময় কিছুটা সম্ভব হবে বলে জানিয়েছেন চিকিৎসক।

৪ সন্তানের জননী সিরাজুন বেগমের চিকিৎসার জন্য যুক্ররাজ্য প্রবাসী রাসেল আহমদ এর পক্ষ্য থেকে ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

আজ সোমবার (২৭ সেপ্টম্বর) দুপুর ২.৩০ ঘটিকায় উপজেলার লামাকাজী পয়েন্টে তারা’স কফি হাউসে প্রবাস বাংলা টিভি’র সিলেট প্রতিনিধি কবির আহমদ এর সহযোগিতায় সিরাজুন বেগমের হাতে পূর্বে হস্তান্তরকৃত ২১৫০০ টাকা ( ফ্রান্স প্রবাসী ফরিদ আহমদ ৫০০০ হাজার টাকা,

নবাগী গ্রামের রাসেল আহমদ ৫০০০ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী হেলাল আহমদ ৩০০০ হাজার টাকা, দোয়ারী গাঁও গ্রামের আনোয়ারা বেগম ২৫০০ টাকা, যুক্ররাজ্য প্রবাসী মহির আহমদ ২০০০ হাজার,

দোলার বাজারের মঈন উদ্দিন ২০০০ হাজার, জাগিরআলা গ্রামের কবির আহমদ ১০০০ ও সাজনা বেগম ১০০০ হাজার টাকা প্রদান করা হয়।

চিকিৎসা সহায়তা হস্তান্তর প্রদানের সময় উপস্হিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক রাজনীতিবীদ মো. জাহাঙ্গীর আহমদ, তরুন ব্যবসায়ী মারুফ আহমদ হাবিব, সিরাজুন বেগমের ছেলে সাকিল আহমদ।

উল্লেখ্যঃ ক্যান্সারে আক্রান্ত সিরাজুন বেগমের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করার জন্য সমাজের বিত্তবান, প্রবাসী ভাই বোনদের প্রতি আকুল আবেদন করেছেন তার (সিরাজুন বেগম) ছেলে সাকিল আহমদ (পার্সোনাল বিকাশ নং ০১৭১৫-৯০৬৩৪১)।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com