শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ

বিশ্বনাথে দেওকলস ইউনিয়ন তালামীযের কাউন্সিল ও অভিষেকঃ সভাপতি সাব্বির সম্পাদক শামসুল

রিপোর্টারের নাম / ২৩ বার
আপডেট সময় সোমবার, ১১ অক্টোবর, ২০২১

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেটের বিশ্বনাথ দক্ষিণ উপজেলা শাখার আওতাধীন ০৭নং দেওকলস ইউনিয়ন শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল ও অভিষেক সম্পন্ন হয়েছে।

রবিবার ১০ অক্টোবর বিকাল ২টায় স্থানীয় কালিগন্জ বাজার আইডিয়াল কোচিং সেন্টার হল রুমে ওই কাউন্সিল অনুষ্ঠিত হয়।
শাখার সাধারণ সম্পাদক ইলিয়াছ আল মুবীনের সভাপতিত্বে ও আবু সাউদ এর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ দক্ষিণ উপজেলা তালামীযের সাবেক সভাপতি ও দেওকলস ইউনিয়ন আল ইসলাহ’র সাধারণ সম্পাদক হয়রত মাওলানা মুফতি আব্দুল মুমীন।

কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ দক্ষিণ উপজেলা তালামীযের সভাপতি হোসাইন আহমদ রাজন, সহকারি নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ দক্ষিণ উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সাঈদ, সহ সাধরণ সম্পাদক হাফিজ শুয়াইবুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ দক্ষিণ উপজেলা তালামীযের সাবেক সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম।

সভায় সর্বসম্মতিক্রমে হাফিজ সাব্বির আহমদকে সভাপতি, হাফিজ শামসুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং আবু সাউদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন, সহ-সভাপতি মোঃ আল আমীন, ইলিয়াছ আল মুবীন, হাফিজ সাদিকুর রহমান,
সহ-সাধারণ সম্পাদক শাহিদ খাঁন, নাজিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, কামরুজ্জামান ইমন, হাফিজ সেলিম আহমদ, প্রচার সম্পাদক ফয়সল আহমদ, সহ-প্রচার সম্পাদক জাহান মিয়া, জামাল মিয়া, জাহেদ খাঁন, অর্থ সম্পাদক জুনাইদ আহমদ, অফিস সম্পাদক জুবায়ের আহমদ মোক্তার, সহ অফিস সম্পাদক জাহের আহমদ, নূর আলম, প্রশিক্ষণ সম্পাদক কাওছার মাসুম, সহ প্রশিক্ষণ সম্পাদক তাবির খাঁন, জাহাঙ্গীর আলম, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাশিদ আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ সোহাগ, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, আব্দুল হামিদ।

নির্বাহীসদস্য- রেজাউল ইসলাম, কামরান আহমদ, নূরুল ইসলাম, সুহেল আহমদ, জাবেদ মিয়া, মুহিবুর রহমান ও হিমেল আহমদ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com