সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ

বিশ্বনাথে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

রিপোর্টারের নাম / ২১ বার
আপডেট সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে পুকুরের পানিতে ডুবে আব্দুল মমিন (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল আনুমানিক ৪.৩০ ঘটিকায় উপজেলার লামাকাজী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুর্লভপুর গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুল মমিন ওই গ্রামের বাসিন্দা আব্দুল মুতলিবের ছেলে।

সরজমিনে গিয়ে নিহত পিতা আব্দুল মুকলিব ও চাচা লুকমান আহমদ এর মাধ্যমে জানা যায় আজ সোমবার বিকালে মমিন সবার অজান্তে ঘর থেকে বের হয়। নিহতের বাড়ীতে মেহমান আসায় সবাই পাক ঘরে খাবার খাওয়ায় ব্যস্ত ছিলেন। এরি ফাঁকে সে সবার অগোচরে ঘর থেকে বাহির হয়ে যায়। তাকে অনেক্ষণ দেখতে না পেয়ে বাবা (আব্দুল মুতলিব) খুঁজাখুজি করতে থাকেন। খুঁজাখুজির এক পর্যায়ে বাড়ীর সামনে পুকুরে ভাসমান অবস্হায় আব্দুল মমিনকে দেখতে পেয়ে পুকুর থেকে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বিষয়টি নিশ্চিত করে স্হানীয় ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুজ্জামান বলেন আমি গিয়ে জানতে পারি শিশুটি পুকুরের পানিতে পড়ে মারা গেছে।

এ বিষয়ে থানার এসআই অলক দাশ জানান পুকুরে পড়ে শিশুটির মৃত্যু হয়েছে এবং এ বিষয়ে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।( অপমৃত্যু মামলা নং -৬৮০/১৩-০৯-২০২১)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com