বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত ইসকন মন্দিরে হামলা,র‌্যাবের অভিযানে আটক আরো- ৯ রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির উপলক্ষে আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের স্মরণ সভা নলছিটিতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিশেষ আইনশৃঙ্খলা সভা সারাদেশে সনাতনী ধর্মাবলম্বীদের উপর হামলা, হত্যা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের বাপ্পি ত্রাণ বিতরণ জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দক্ষিণ কোরিয়া ফের পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন

বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান

রিপোর্টারের নাম / ৩৪ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্হদের মাঝে নগদ অর্থ প্রদান করছে প্রবাসী কল্যান সমিতি ইউএসএ(ইনক)।

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে বিশ্বনাথ সদর ইউনিয়নের ১৫০ জনকে নগদ অর্থ এক হাজার টাকা করে প্রদানের মাধ্যমে এ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে ৮ ইউনিয়নের ৮৫০ পরিবার এক হাজার টাকা করে সমস্ত উপজেলায় সাড়ে ৮ লক্ষ টাকা প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) এর কার্যকরি সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল্লাহ আল মামুনুর রশীদের সভাপতিত্বে ও সমিতির প্রতিনিধি আব্দুল মতিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান হাবিব, বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল।

সমিতির প্রতিনিধি মাওলানা আব্দুল মতিনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জামেয়া মোহাম্মদিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা সাইদুর রহমান, জামেয়া মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা হাসমত উল্লাহ, সংগঠক আব্দুল মালিক, মাওলানা লুৎফুর রহমান, ফজলুর রহমান শিপনসহ প্রমূখ।

যুক্তরাষ্ট্র প্রবাসী ও সমিতির কার্যকরি সদস্য আব্দুল্লাহ আল মামুনুর রশীদ জানান, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) এর সভাপতি মাহবুব খান সেলিম ও সাধারণ সম্পাদক শিহাব উদ্দিনের নেতৃত্বে সমিতি ব্যপক কার্যক্রম হাতে নিয়েছে। গত বছর করোনায় ক্ষতিগ্রস্থ বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের ১১শত পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এছাড়া ৮ ইউনিয়নের ৮জন অসহায়কে ৮টি রিকশা দেয়া হয়। তারই ধারাবাহিকতায় এবছর উপজেলার ৮টি ইউনিয়নে সাড়ে ৮০০ পরিবারকে ১ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এরমধ্যে বৃহস্পতিবার সকালে বিশ্বনাথ সদর ইউনিয়নে ১৫০ জনকে ও বিকেলে অলংকারি ইউনিয়নে ১০০ জনের মধ্যে টাকা বিতরণ করা হয়। আগামী শনিবার সকালে দশঘর ইউনিয়নে ১০০ জনকে, বিকেলে দেওকলস ইউনিয়নের ১০০ জনকে, রোববার সকালে দৌলতপুর ইউনিয়নের ১০০ জনকে, বিকেলে রামপাশা ইউনিয়নের ১০০ জনকে , সোমবার সকালে খাজাঞ্চি ইউনিয়নের ১০০ জনকে ও বিকালে লামাকাজি ইউনিয়নের ১০০ জনকে এ অর্থ দেয়া হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com