শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
৪ দিন বন্ধ থাকার পর বেনাপোল বন্দরে পূণরায় আমদানি-রপ্তানি শুরু দেশ বিক্রি করে তো আমি ক্ষমতায় আসবো না: প্রধানমন্ত্রী চীন থেকে কোরআন অ্যাপ সরিয়ে নিলো অ্যাপল খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ: প্রধানমন্ত্রী আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু বাংলাদেশে ফের দেখা যাচ্ছে জি বাংলা শাহজাদপুরে আসন্ন ইউ পি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আবুল হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত। বেনাপোলের বাহাদুরপুরে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত বিশ্বনাথে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে দূর্গোৎসব সম্পন্ন শার্শার নিজামপুরে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দূর্গা পুজা উৎসব

বিশ্বনাথে মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ২৫ বার
আপডেট সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথে একাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া সুমন (২৮) ‘কে ১০ বোতল মদসহ গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ২৫ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে উপজেলার রামপাশা ইউনিয়নের নকিখালী বাজারের পার্শ্ববর্তী নরসিংপুর গ্রামের পাকা সড়ক থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ।

সে উপজেলার রামপাশা ইউনিয়নের নংসিংপুর গ্রামের মনির মিয়ার ছেলে। এসময় পুলিশের উপস্হিতি টের পেয়ে তার দুই সহযোগি উপজেলার আমতৈল গ্রামের ইসলাম উদ্দিন (৩৮) ও কালিগঞ্জ গ্রামের ময়না মিয়া (৪২) দৌড়ে পালিয়ে যায়।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে থানার এসআই রুমেল আহমদ বলেন, গ্রেফতারকৃত রাশেল মিয়া ওরফে সুমন একজন মাদক ব্যবসায়ী। আজ রবিবার ২৬ সেপ্টেম্বর দুপুরে তাকে সিলেট আদালতে চালান করা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com