মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটের পি.পি নওশাদ আহমদের সহধর্মিনীর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বিশ্বনাথে ক্যান্সারে আক্রান্তের চিকিৎসা সহায়তা প্রদান করলেন প্রবাসী রাসেল আহমদ বিশ্বনাথে উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ নোয়াখালীতে সেটেলমেন্ট অফিসারের ২৩ বছরের কারাদণ্ড শাহজাদপুরে সৌর বিদ্যুৎ চালিত সেচ প্রকল্প বাস্তবায়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত সিরাজদিখানে অবৈধ ড্রেজারে পাইপ অপসারণ রাজাপুরে স্কুলের আর্থিক অনিয়মের প্রতিবাদে ও জমি রক্ষার দাবিতে মানববন্ধন পাহাড়পুর বিষপাড়ায় পানিতে ডুবে- ডেড় বছর বয়সী শিশুর মর্মান্তিক মিত্যু ঝালকাঠিতে ১৬৯টি পূঁজা মন্ডপে প্রতিমা তৈরির কাজে কারিগররা ব্যস্ত

বিশ্বনাথে মাদরাসা ছাত্রী অপহরণের দায়ে যুবক গ্রেফতার

রিপোর্টারের নাম / ২১ বার
আপডেট সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে ৮ম শ্রেণি পড়ুয়া মাদরাসা ছাত্রী অপহরণের একদিন পর, পার্শ্ববর্তী জগন্নাথপুর উপজেলা থেকে তাকে উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ সোমবার ১৩ সেপ্টেম্বর দুপুরে সুনামগন্জের জগন্নাথপুর উপজেলার বড়কাপন গ্রাম থেকে তাকে উদ্ধার, অপহরণের অভিযোগে ফখরুল ইসলাম (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতার ফখরুল উপজেলার মজলিস ভোগশাইল গ্রামের তুরন মিয়ার ছেলে। পরে অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে এবং ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের ওসিসিতে পাঠায় পুলিশ।

এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপহরণ মামলা (নাম্বার-০৭/১৩-০৯-২০২১ইং) দায়ের করেন।

পুলিশ সূত্র জানা যায়, বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের শিমুলতলা মহিলা মাদরাসার ওই শিক্ষার্থী মাদরাসায় যাবার পথে, গেল ১২ সেপ্টেম্বর সকালে রাস্তা থেকে তাকে অপহরণ করে অভিযুক্ত ফখরুল। নিয়ে যায় তার ফুফুর বাড়ি পার্শ্ববর্তী সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বড়কাপন গ্রামে। এ দিকে বিকেল পর্যন্ত সে বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনেরা। এক পর্যায়ে থানা পুলিশকে অবহিত করলে, আজ দুপুরে এসআই অফতাবুজ্জামান রিগ্যান জগন্নাথপুরে অভিযান চালিয়ে ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করেন।

স্থানীয় একটি সূত্র জানায়, অভিযুক্ত ফখরুল ও ভিকটিম পরস্পর তালতো ভাই-বোন। ফখরুলের বড় ভাইয়ের সাথে বিয়ে হয়েছিল ভিকটিমের বড় বোনের। এর সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বেশ কিছুদিন মন দেয়া নেওয়ার পর স্বেচ্ছায় অজানার উদ্দেশ্যে পাড়ি জমায় তারা।

এ বিষয়ে বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) আফতাবুজ্জামান রিগ্যান বলেন, ভিকটিমকে উদ্ধার করে ওসিসিতে এবং গ্রেপ্তার যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com