শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত ইসকন মন্দিরে হামলা,র‌্যাবের অভিযানে আটক আরো- ৯ রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির উপলক্ষে আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের স্মরণ সভা নলছিটিতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিশেষ আইনশৃঙ্খলা সভা সারাদেশে সনাতনী ধর্মাবলম্বীদের উপর হামলা, হত্যা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের বাপ্পি ত্রাণ বিতরণ জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দক্ষিণ কোরিয়া ফের পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন

বিশ্বনাথে রাতের আঁধারে কলেজ ছাত্রীর বসত ঘর ভাংচুর-লুটপাট

স্টাফ রিপোর্টার / ৪৭ বার
আপডেট সময় শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
বিশ্বনাথ dainikbayanno

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী দুই সৎ ভাইয়ের ইন্দনে পিতার ভিটা ছাড়া করতে মধ্যযোগীয় কায়দায় গভীর রাতে কলেজ ছাত্রীর বসত ঘর ভাংচুর-লুটপাট করা ও ঘরের ভেতরে থাকা আসবাবপত্রসহ প্রয়োজনীয় সরঞ্জামাদিও ভেঙ্গে ফেলার খবর পাওয়া গেছে।

কলেজ ছাত্রীর অসুস্থ মাকে নিয়ে শেষ ভরসা মাথাগুজার স্থানটিও এখন আর নেই। এমন অভিযোগ করেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের মৃত ওয়াহাব আলীর কলেজ পড়ুয়া মেয়ে শাহানারা বেগম (২৫)।

তিনি বলেন, বুধবার ৪ আগস্ট দিবাগত গভীর রাতে তার লন্ডন প্রবাসী দুই সৎ ভাই কলমদর আলী (৫৮) ও মছলন্দর আলী (৪৫) এর ইন্দনে একই গ্রামের মৃত তবারক আলীর ছেলে আনছার আলী (৩০) ও মৃত আবদাল মিয়ার ছেলে শামীম আহমদ (৩৫) এর নেতৃত্বে লোকজন দিয়ে টিন শেডের দালানের তৈরী তার বসত ঘর ভেঙে দেয়।

এসময় তার ঘরে থাকা ফ্রিজ, পানির মোটর, খাট, আলমিরা, স্বর্ণালংকার, কলেজের সার্টিফিকেট ও জায়গাজমির দলিলসহ আরও অনেক কিছু লুটপাট করে নেয় তারা।

ওইদিন কলেজ ছাত্রী শাহানারা তার অসুস্থ মাকে চিকিৎসা করাতে নিয়ে সিলেট শহরের একটি বাসায় বসবাসরত ছিলেন। তাকে বাড়ি ছাড়া করতে দীর্ঘ কয়েক বছর ধরে সৎ ভাইয়েরা নানা পায়তারা করে আসছেন।

এনিয়ে উভয় পক্ষের মধ্যে মামলা মোকদ্দমাও চলে আসছে। এঘটনায় কলেজ ছাত্রী বাদি হয়ে থানায় মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।

জানতে চাইলে অভিযুক্ত আনছার আলী ফোন রিসিভ করেন নি। তবে শামীম আহমদ বলেন, এঘটনার সাথে তারা জরিত নয়। ফাঁসানোর জন্য তাদের নাম বলা হচ্ছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, শাহানারা বেগম মামলা দিলে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com