মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

বেপরোয়া গতি কেড়ে নিলো ৩ প্রাণ

রিপোর্টারের নাম / ৮৪ বার
আপডেট সময় শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ৬:১১ পূর্বাহ্ন
ছবি-সংগৃহীত

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলায় মুরগিবাহী পিকআপের চাপায় পিষ্ট হয়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। উপজেলার এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ২০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন-ময়মনসিংহের গফরগাঁও উপজেলার দেউলপাড়া গ্রামের মৃত শহর আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৩৫), চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের মো. আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ জনি (৩২) এবং খুলনার পাইকগাছা উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুল হকের ছেলে ইব্রাহীম হাবিব (৩২)।

তাঁরা গাজীপুরের শ্রীপুর পৌরসভার ২ নম্বর সিঅ্যান্ডবি বাজার এলাকায় ভাড়া থাকতেন এবং স্থানীয় বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ দোকানে মালামাল বিক্রি করতেন।

মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাদিউল ইসলাম জানান, নিহত ও আহত ব্যক্তিরা বিভিন্ন ওয়াজ মাহফিলসহ হাট-বাজারে তসবিহ, জায়নামাজ, সুগন্ধি, টুপিসহ নামাজের বিভিন্ন উপকরণ বিক্রি করতেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে একটি ওয়াজ মাহফিল থেকে ফিরে এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন তাঁরা। এ সময় একটি মুরগিবাহী পিকআপ বেপরোয়া গতির তাঁদের চাপা দিলে ঘটনাস্থলেই দু্ইজন নিহত হন। এ ছাড়া হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, ‘ঘটনাস্থল থেকে পিকআপটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। নিহত তিন জনের স্বজনেরা থানায় এসেছেন। তাঁদের অভিযোগের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com