মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন দু’যুবক ছুরিকাহত যশোরে ঘর ঝাড়ু দিতে যেয়ে গৃহবধূর মৃত্যু যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান

বেরোবির শিক্ষক-শিক্ষার্থীকে ছুরিকাঘাত, গ্রেফতার ১

রিপোর্টারের নাম / ৪১ বার
আপডেট সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

হীমেল মিত্র অপু

স্টাফ রিপোর্টার

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক ও শিক্ষার্থীর উপর দুর্বৃত্তদের ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ করেছে সাধারণ শিক্ষার্থীরা।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে বৃষ্টি উপেক্ষা করে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড়ে ঢাকা-রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক অবরোধ করে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা।

বিক্ষোভকারী শিক্ষার্থীদের অভিযোগ, বিশ্ববিদ্যালয় ও স্থানীয় প্রশাসন তাদের শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। একইসঙ্গে পৃথক দুই ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবি জানান তারা।

এর আগে শুক্রবার মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর ফটকের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন বিশ্ববিদ্যালয়ের জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পরাগ মাহমুদ। এদিকে শুক্রবার ভোর রংপুর নগরীর কারমাইকেল কলেজিয়েট স্কুলের সামনে ছুরিকাঘাতে গুরুতর আহত হন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান। বর্তমানে পরাগ মাহবুব ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন এবং শিক্ষক মনিরুজ্জামান রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় জেলা সদরের তাজহাট মেট্রোপলিটন থানায় দুটি হত্যাচেষ্টা মামলা দায়ের হয়েছে। এরপর রিফাত হোসেন আলফি নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উত্তর আশরতপুরের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আলফি উত্তর আশরতপুরের আব্দুর রহিমের ছেলে। বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইজার আলী এ তথ্য নিশ্চিত করেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com