রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:২০ অপরাহ্ন
শিরোনামঃ

বেলাবতে ডাকাত নিহতের ঘটনায় মামলা, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

সাব্বির হোসেন / ৫৯ বার
আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১, ২:৫৩ অপরাহ্ন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর বেলাবতে চাঞ্চল্যকর ডাকাত সন্দেহে দুই যুবককে হত্যার ঘটনায় বেলাব থানায় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তিকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৯ জুন) গণপিটুনীতে নিহত নাদিম মিয়ার বড় ভাই মোঃ সেন্টু মিয়া বাদী হয়ে ৩০২/৪৩৫ ধারায় এ মামলা দায়ের করেন। বেলাব থানা মামলা নং-৪। তারিখ ০৯.০৬.২০২১।

পুলিশ জানায়, ঘটনাস্থল হতে নিহত দুই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে। এদিকে গণপিটুনীতে নিহত দুই যুবকের পরিবারের সদস্যরা স্থানীয় সাংবাদিকদের কাছে দাবী করেন গণপিটুনিতে নিহত জুয়েল ও নাদিম ডাকাত ছিলনা। তাদেরকে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তারা এ ঘটনার সুষ্ঠ তদন্ত চান।

উল্লেখ্য যে, গত ৮ জুন মঙ্গলবার রাত পৌনে ৯ টায় উপজেলার নারায়নপুর ইউনিয়নের দড়িকান্দি বড়চর সড়কের খালিয়াবন্দের চক নামক স্থানে ডাকাত সন্দেহে এলাকাবাসির গণপিটুনীতে ঘটনাস্থলেই মৃত্যু হয় জুয়েল ও নাদিমের। নিহত জুয়েল রায়পুরা উপজেলার উত্তরবাখর নগর ইউনিয়নের লোচনপুরা গ্রামের মৃত আতর আলীর ছেলে ও নিহত নাদিম একই গ্রামের শহীদুল্লাহর ছেলে।

নিহত জুয়েল মিয়ার বোন সাবেক ইউপি সদস্য পরিস্কার বেগম বলেন, আমার ভাইকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠ তদন্ত চাই এবং ভাই হত্যার বিচার চাই।

বেলাব থানা ওসি(তদন্ত) উত্তম কুমার রায় বলেন, ডাকাত সন্দেহে এলাকাবাসীর গণপিটুনীতে দুই যুবক নিহতের ঘটনায় নিহত নাদিমের বড় ভাই অজ্ঞাতনামা কয়েকশ লোককে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com