সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ

ভারতীয় হাইকমিশনের কর্মকর্তাদের আসবাবপত্রের মধ্যে থেকে মাদক উদ্ধার

রিপোর্টারের নাম / ৩২ বার
আপডেট সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের তিন কর্মকর্তার আসবাবপত্রের মধ্যে থেকে ২৮ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ার উদ্ধার করেছে বেনাপোল কাস্টমস কর্মকর্তারা।

বুধবার (২৫ আগস্ট) সকাল ১১টার সময় বেনাপোল কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার ড. নিয়ামুল ইসলাম বিদেশি মদ ও বিয়ার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনে কর্মরত ডেপুটি ডিরেক্টর প্রদীপ কুমার, অ্যাটাচি লোকনাথ চ্যাটার্জি ও স্টাফ মেম্বার শুভদীপ চক্রবর্তীর ভারতে বদলি হয়েছে। যার কারনে বাংলাদেশে তাদের ব্যবহারিত আসবাবপত্র গুলো ট্রাকে করে বেনাপোল বন্দর দিয়ে ভারতে নেওয়া হচ্ছিলো। সন্ধ্যায় আসবাবপত্র বোঝায় ট্রাকটি বেনাপোল বন্দরে এসে পৌঁছালে কাস্টমস কর্মকর্তারা সেগুলো পরীক্ষন করতে গেলে অ্যাটাচি লোকনাথ চ্যাটার্জির আসবাবপত্রের মধ্যে থেকে ০৮ বোতল বিদেশি মদ, ১২ ক্যান বিয়ার ও প্রদীপ কুমারের আসবাবপত্রের মধ্যে থেকে ২০ বোতল বিদেশি মদ উদ্ধার করে। এসময় কাস্টমস কর্মকর্তারা মদ ও আসবাবপত্রে ট্রাকটি নিজেদের হেফাজতে নিয়ে যায়।

বেনাপোল কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার ড. নিয়ামুল ইসলাম জানান, উদ্ধারকৃত বিদেশি মদ ও আসবাবপত্রের ট্রাকটি বেনাপোল কাস্টমস হাউজে নেওয়া হয়েছে। বিষয়টি কাস্টমসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনকে চিঠি দিয়ে জানানো হবে। এবং পরবর্তীতে তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com