শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিএনজি ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিশ্বনাথে ১৫ গ্রামবাসীর স্মারকলিপি বিশ্বনাথে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের কর্মশালা নওগাঁর বদলগাছীতে চাষীদের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠিত…. ১২ কোটিরও বেশি টাকার মালিক নোয়াখালী বিআরটিএ কর্মকর্তা ফারহানুল ইসলাম! ঠাকুরগাঁওয়ে এমপি রমেশ সেনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ কলারোয়ায় পুলিশের সোর্স এর হামলায় র্যাব এর সোর্পদ আহত বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান সিরাজদিখানে নিটল টাটা মটরসের গ্রাহক বন্ধু সুরক্ষা মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর মেট্রোপলিটন পুলিশের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠিত

ভিজিএফের ৪০০ কেজি চাল ও টাকা নিয়ে গেলো সানোয়ার হোসেন মোল্লার লোক

রিপোর্টারের নাম / ৪৩৬ বার
আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন উজানগ্রাম ইউনিয়নে অসহায় গরীব দুঃখী মানুষের জন্য প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের ভিজিএফের ৪০০ কেজি চাল ও নগদ ৫০০ টাকা করে প্রায় ৩৫ জনের টকা ইউনিয়ন পরিষদ থেকে কার্ডের মাধ্যমে উত্তোলন করে নিয়ে গিছে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সানোয়ার হোসেন মোল্লার লোকজন বলে অভিযোগ উঠেছে। স্থানীয়রা জানায়, সোমবার ১৯ শে জুলাই বেলা ১১ টার সময় সানোয়ার হোসেন মোল্লার ৩ জন লোক উজানগ্রাম ইউনিয়ন পরিষদে এসে ভিজিএফের কার্ড দেখিয়ে বেশ কয়েকটি বস্তায় ৪০০ কেজি চাল ও নগদ ৫০০ শত করে প্রায় ৩৫ জনের মত মানুষের টাকা উত্তোলন করে নিয়ে যায়।

উজানগ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও মেম্বারের সুত্রে জানা যায়, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সানোয়ার হোসেন মোল্লা দলীয় ভাবে ভিজিএফের ১০ কেজি করে চালের কার্ড এবং নগদ ৫০০ টাকা করে দেওয়ার কার্ড দলীয়ভাবে পেলেও সেগুলো ওয়ার্ড পর্যায়ের নেতাদের সাথে ভাগাভাগি না করেই নিজে নিয়েছে। এই কার্ডগুলো অসহায় গরীব মানুষদের মধ্যে বন্টন করে প্রত্যেক ব্যাক্তি একজন করে কার্ড দেখিয়ে চাল ও নগদ টাকা উত্তোলনের নিয়ম থাকলের সানোয়ার হোসেন মোল্লা ক্ষমতার দাপটে তার ৩ জন লোকের মাধ্যমে ভিজিএফের ৪০০ কেজি চাল ও নগদ ৫০০৷ শত করে প্রায় ৩৫ জনের মত মানুষের টাকা উত্তোলন করে নিয়ে গিয়েছে বলে স্থানীয়রা। স্থানিয়রা আরও বলেন বিগত ১০ বছর যাবত সানোয়ার হোসেন মোল্লা এভাবেই ক্ষমতার দাপটে অসহায়দের চাল এবং বরাদ্দ নিয়ে যাচ্ছে। যার ফলে সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে অসহায়রা।এ বিষয়ে তদন্তপূর্বক দোশীদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন সাধারন জনগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com