মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

মসজিদ এ মদিনা মাদ্রাসার শুভ উদ্বোধন

চৌহালী সিরাজগঞ্জ প্রতিনিধি / ২৩ বার / প্রিন্ট করুন
আপডেট সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ৩:৪৬ অপরাহ্ণ

মোঃ সোহেল রানা: বেতিল কবরস্থান সংলগ্ন মসজিদ এ মদিনা মাদ্রাসাটি নির্মাণ করা হয়েছে ।

শুক্রবার (১২ আগস্ট) দুপুরে সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি জাহাঙ্গীর হোসেন মহাদয় মসজিদ এ মদিনা শুভ উদ্বোধন করেন। জুমার নামাজ শুরু হওয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি।

তিনি বলেন অনেক বিলম্ব ও জটিলতা অতিক্রম করে মসজিদে এ মদিনা নামাজ উপযোযোগী পরিবেশ সৃষ্টি এবং আজ প্রথম জুমার নামাজ আদায়ের মাধ্যমে নিয়মিত ওয়াক্তিয়া নামাজ আদায় সম্ভব হওয়ায় মহান আল্লাহপাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করেন।

বিশেষ করে সিরাজগঞ্জ চেক ইন্ডাস্ট্রিজের মালিক ও বিশিষ্ট শিল্পপতি মোঃ শহিদুল ইসলাম সাহেদকে মসজিদ এ মদিনা মাদ্রাসাটি নির্মাণ করে দেওয়ার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ জানান তিনি।

তিনি আর বলেন মসজিদ আল্লাহর ঘর, ইবাদতের জায়গা। এখানে সবাই নামাজ আদায় করতে পারবেন। মসজিদে এসে মুসল্লিরা যাতে সুন্দর পরিবেশে নামাজ আদায় করতে পারেন এবং তাদের অন্তরে প্রশান্তি পায়, মহান আল্লাহর সান্নিধ্য লাভের সুযোগ হয়, নিজেদের ভুল-ত্রুটির মাগফিরাত কামনার সঙ্গে সঙ্গে ন্যায়, সত্য ও কল্যাণের পথে চলা যায় সেদিকে আলোকপাত করেন। এবং এই মাদ্রাসার সকল ছাত্র যেন সঠিক ভাবে শিক্ষা গ্রহণ করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

পরে মসজিদ এ মদিনার সিনিয়র পেশ ইমাম মওলানা আমিরুল ইসলাম বয়ানের পর এ মসজিদের প্রথম জুমার নামাজে ইমামতি করেন। নামাজ শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com