শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বাতেনের অপসারণ দাবিতে আবারও আন্দোলন ২০ হাজার টাকা বেতনে চালডালে চাকরি যশোরে ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা তারাই ভালো জানে: তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের তিস্তা নদীর ভাঙন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ আ’লীগের সা: সম্পাদক মফিজুরের ২নং ঘিবায় নির্বাচনী জনসভা সাম্প্রদায়িক হামলার বিচার হবে ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী সিরাজদিখানে আনিসুর রহমান রিয়াদের মতবিনিময় সভা অনুষ্ঠিত নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ

মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সভা

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ১৫৬ বার
আপডেট সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

নাসিমা সুলতানা, রিতাঃ হাসপাতালের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে মানববন্ধনের মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে ফজিলাতুনন্নেছা কুদ্দুস হাসপাতাল কর্তৃপক্ষ।

আজ ( ০৪ আগষ্ট ) বুধবার দুপুরের মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকার হাসপাতালটির কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ফজিলাতুনন্নেছা কুদ্দুস হাসপাতাল পরিচালক মোঃ তাজেদুল ইসলাম বলেন,মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র শহীদুল ইসলাম শাহীন তার নিজ মালিকানা ফাতেমা জেনারেল হাসপাতালের স্বার্থে আমাদের হাসপাতালটি বন্ধকরার জন্য উঠেপড়ে লেগেছে। সেই লক্ষে একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তিনি।

এসময় তারা এসব ষড়যন্ত্র মূলক মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

উল্লেখ্য গত এক আগষ্ট উম্মে হাবীবা নামে একপ্রসূতি সিজার হয় ফজিলাতুনেন্নছা কুদ্দুস হাসপাতালে। যা ওই প্রসূতির তৃতীয় সিজার ছিলো। সিজারের পরে প্রসূতির পেসার লো হয়ে পরলে তাকে উন্নতচিকিৎসার জন্য হাসপাতালটির নিজ অর্থায়নে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকরে।

এই বিষয়টিকে ইসু করে মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র নিজ ব্যবসা প্রতিষ্ঠান ফাতেমা জেনারেল হাসপাতাল স্বচল রাখার স্বার্থে কিছু কুচক্রিমহলকে নিয়ে হাসপাতালটির বিরুদ্ধে মাববন্ধন করে মিথ্যা অপপ্রচার চালায় বলে অভিযোগ উঠে।

তবে এই মানববন্ধন কেবা কাহারা করেছ তা জানা নেই জানিয়ে প্রসূতির স্বামী জহিরুল ইসলাম বলেন, বর্তমানে আমার স্ত্রী উম্মে হাবীবা সুস্থ্য রয়েছে। একটি কুচক্রিমহল তার স্ত্রীর অসুস্থ্যতাকে পুজি করে ষড়যন্ত্র করছে বলেও জানান তিনি।

তবে এসব অভিযোগ অস্বীকার করে মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন, একটি কুচক্রিমহল সব সময় আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকে এটিও তার একটি অংশ। আমি কেন ওনাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করবো।

আমি নিজেই আমার ফাতেমা জেনারেল হাসপাতালের কার্যক্রম বন্ধ রেখেছি। ওনাদের হাসপাতাল ওনারা চালাবে এতে আমার কোন লাভ লস নেই। তবে আমি চাইবো যাতে মানুষ সঠিক চিকিৎসা সেবা পায়।





আপনার মতামত লিখুন :

One response to “মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সভা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com