বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা যুক্তরাজ্য থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন ক‌রে সাড়া ফেল‌লেন নাগরপু‌রের বিশ্বনাথে মুন একাডেমীতে কেক কেটে ‘ক্লাস-ডে’ পালন

মীরকাদিম মাদকে জরিয়ে পড়ছে নানা অপরাধে কিশোররা

নাসিমা সুলতানা রিতা / ৬২ বার
আপডেট সময় রবিবার, ১৩ জুন, ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সদরের উপজেলার মিরকাদিম পৌরসভায় মাদকের আগ্রাসন বেড়েই চলেছে।

করোনাকালেও বেড়েছে অপরাধ গ্যাং কালচার আসক্তি, পাল্টেছে ধরণ ও পাল্লা দিয়ে বাড়ছে নানা মাত্রার অপরাধ। যুবক – যুবতী থেকে শুরু করে কিশোর-কিশোরীরা ও মাদকাসক্ত হয়ে ভয়ংকর অপরাধে জরিয়ে পরছে। মাদকের কারনেই উচ্চ ও নিম্নবিত্ত পরিবারের কিশোররা জরিয়ে পড়ছে নানা অপরাধে।

অনুসন্ধানে বলছে , সদরের উপজেলার মিরকাদিম পৌরসভায় জানা যায় যে, করোনাকালে কিশোরদের মধ্যেও বেড়েছে অপরাধ প্রবণতাসহ ‘গ্যাং কালচার’র আসক্তি। উত্তর দক্ষিন কালিন্দী পাড়ায়, গোলাপবাগ, মিরাপারার পিছনের পালবাড়ি , সৈয়েল বাড়ি, রামগোপাল পুরের নুরপুর মাঠ, নৈদিঘীর পাথর, বন্দরের কমলাঘাট অলিগলিতে, পাশে তৈলাদি চর , পুরাতন কাঠপট্টির সাত তারা মাঠ, বনিক্য পারাসহ আরো বেশ কয়েকটি, এলাকায় প্রকাশ্যে কেনাবেচা হয় মাদক। তথ্য প্রযুক্তির অপব্যবহার ও অপসংস্কৃতি করালগ্রাসে কিশোর – কিশোরীরা বেপরোয়া হয়ে পড়ছে।

উচ্চবিত্ত পরিবারের সন্তানেরা অঢেল টাকা এবং সহজলভ্য মাদকের ছোঁয়ায় বিপথগামী হচ্ছে বলে মনে করছেন সংশ্লিষ্ট বিশেষজ্ঞরা। অত্যাধুনিক যোগাযোগ মাধ্যমে খুব কম সময়ের মধ্যে কিশোররা যে কোন সময় একত্র হওয়ার সুযোগ পাচ্ছে।

এখনই এ ব্যাপারে ব্যবস্থা না নিলে চরম নৈতিক অবনতির পাশা-পাশি সামাজিক বিশৃঙ্খলা দেখা দিবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com