শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

মুজিবনগরে পাট বোঝাই টলির ধাক্কায় আহত জিনারুল মারা গেছেন

মেহেরপুর জেলা প্রতিনিধি / ২৫ বার
আপডেট সময় শনিবার, ২১ আগস্ট, ২০২১

তানভীর আহমেদঃ মেহেরপুর-মুজিবনগর সড়কের পার্শ’স্ত মুজিবনগর আদর্শ মহিলা কলেজের সামনে পাট বহনকারী টলির ধাক্কায় আহত জিনারুল (৪০) গতরাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। জিনারুল মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের রমজান শেখের ছেলে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- গেল সোমবার (১৬ আগষ্ট) বিকেলে দিকে মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের ফেরী ব্যবসায়ী জিনারুল ও আসকার আলী বাই সাইকেল যোগে মেহেরপুর-মুজিবনগর সড়কে উঠছিলেন।

এ সময় সময় মুজিবনগর উপজেলার নাগারবিল থেকে কাঁচা পাট বহনকারী দুটি টলি মেহেরপুর-মুজিবনগর সড়কে পাল্লা দিয়ে মুজিবনগরের দিকে আসতে থাকে। ওই সময় একটি টলি নিয়ন্ত্রয়ন হারিয়ে ওই দুই সাইকেলকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে কলেজের সামনে উল্টে পড়ে।

এতে দুই সাইকেল আরোহী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এসময় মারাত্মক আহত জিনারুলকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার (১৯ আগষ্ট) তাকে রাজশাহী রেফার করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টার দিকে জিনারুল মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com