মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৬:৩০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
১নং সদিয়া চাঁদ পুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর গঠন সিরাজদিখানে ৩ টি ইটভাটাকে ৩ লাখ টাকা জরিমানা নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্ম দিন পালিত দীর্ঘ ২০ বছর রাস্তায় ঘুরে পোস্টার থেকে বিসমিল্লাহ ও আল্লাহর নাম সংগ্রহ করেন হোসনে আরা হেলেনা জাহাঙ্গীর আ.লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত সিরাজদিখানে সড়ক দুর্ঘনায় ২ জন গুরুতর আহত চট্টগ্রাম যুবলীগের দায়িত্ব পেলেন ব্যারিস্টার শেখ ফজলে নাঈম! যুবলীগ নেতা আসলামের পক্ষথেকে অভিনন্দন কোটচাঁদপুরে দলীয় সিধান্তে আ.লীগ থেকে দুই মেয়র প্রার্থী বহিস্কার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল ও এ্যালকোহল যুক্ত মদ সহ ১ জন আসামী গ্রেফতার সেনবাগে এশিয়ান টিভি’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকায় জাপান প্রবাসীদের শীতবস্ত্র সহযোগিতা।

নাসিমা সুলতানা রিতা / ৬০ বার
আপডেট সময় সোমবার, ১১ জানুয়ারী, ২০২১




মুন্সীগঞ্জ প্রতিনিধি!!!  শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল কিছু সংখ্যক সহৃদয়বান জাপান প্রবাসি বাংলাদেশী নাগরিক।

হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল বাংলাদেশের জনজীবন। ঠাণ্ডা বাতাসের দাপট আর শীতের এই তীব্রতা বেশি কাবু করে অসহায় এবং নিন্ম আয়ের মানুষদেরকে। দুবেলা আহারের যোগান মিটাতে যাদের হিমশিম খেতে হয়, শীতবস্ত্রের সংস্থান করা তাদের জন্য অতীব কষ্টকর।

তাদের এই অমানবিক জীবন যাপন অনেকের পক্ষেই মেনে নিতে কষ্ট হয়। তাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে, মানুষ মানুষের জন্য এই মর্মে ব্রত হয়ে জাপান প্রবাসী রাহমান মনি’র অনুরোধে সাড়া দিয়ে সহৃদয়বানদের মধ্যে বাদল চাকলাদার (পদ্মা কোম্পানি লিমিটেড), হিমু উদ্দিন (রিও ইন্টারন্যাশনাল), এমডি, এস, ইসলাম নান্নু (এনকে ইন্টারন্যাশনাল), চৌধুরী শাহিন (চৌধুরী ট্রেড ইন্টারন্যাশনাল), মনি এমদাদ (রাইজিং ইন্টারন্যাশনাল), নুর খান রনি, মাহবুব খান এবং মোঃ আশরাফুল ইসলাম শেলি’র আর্থিক সহযোগিতায় মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

গত ১০ জানুয়ারি মুন্সিগঞ্জ শহরাঞ্চল এবং ১১ জানুয়ারি টঙ্গিবাড়ী উপজেলার দিঘীরপার এলাকার চরাঞ্চলে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরন ছাড়াও অসহায় ও দুস্থদের মাঝে শিক্ষা উপকরণ, স্থায়ী আয়ের ব্যবস্থা, বসতঘর তৈরিতে আর্থিক সহযোগিতা করা হবে।

গত দুই দিনের শীতবস্ত্র বিতরণে সহযোগিতায় ছিলেন মোঃ মিজানুর রহমান রঞ্জু, এডভোকেট মোঃ ওমর ফারুক, মোঃ ফাহাদ হাসান অনিক, মোঃ নাইমুর রহমান তমাল, মোঃ সোহরাব হালদার, শাহলম প্রমুখ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com