মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন দু’যুবক ছুরিকাহত যশোরে ঘর ঝাড়ু দিতে যেয়ে গৃহবধূর মৃত্যু যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান

মুন্সীগঞ্জে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ৯৪ বার
আপডেট সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

নাসিমা সুলতানা, রিতাঃ মুন্সীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তর ইসলামপুর পোরা স্কুলের পিছনে আলী আকবর খুড়ার বাড়ির ভাড়াটিয়া আক্তার হোসেনের দুই বছরের ছেলে ইয়াসিনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনার পর থেকে ঐ বাড়িতে শোকের মাতম চলছে। ঘটনাটি ঘটে শুক্রবার (২৩ জুলাই) দুপুর দেড়টার সময়।

শিশুটির নানা, নানী, দাদা দাদী মা ও আত্মীয় স্বজনের মধ্যে শোকের মাতম চলছে। আত্মীয় স্বজন জানান, ইয়াছিন উঠানে খেলতেছিল। কখন এই বাড়ির ময়লার ডোবায় পরে মৃত্যু হয়েছে কেউ দেখেনি। দেড়টার দিকে ময়লার ডোবার মধ্যে শিশুটিকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে। পরে শিশুটির লাশ উঠানে রাখা হলে বাড়িতে উৎসুক জনতার ভিড় লেগে যায়। শিশুটিকে একনজর দেখার জন্য স্থানীয় সকলেই ভিড় করেছে।

স্থানীয়দের অভিযোগ আলী আকবর খুড়া বাড়িটির মালিক। তিনি দীর্ঘদিন ধরে তার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে উঠিয়েছেন কয়েকটি পরিবারকে। কিন্তু ময়লা ও পায়ো নিষ্কাশনের কোন ব্যবস্থা গ্রহণ করেন নি। ময়লার পানি সরানোর জন্য কোন পাইপ স্থাপন করেননি এখন পর্যন্ত। তারপরে তার ময়লার ডোবাটি খোলামেলা। কোন ঢাকনা নেই এই ময়লার ডোবাটিতে। তার বাড়ির পায়ো নিষ্কাশনের ব্যবস্থা না করলে যে কেউ এই ময়লার ডোবায় পড়ে দুঘটনায় কবলিত হতে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন।

এ বিষয়ে সদর থানার ডিউটি অফিসারকে তার সেলফোনে ফোন দিয়ে বিষয়টি জানানো হলে তিনি জানান, বিষয়টি আমাদের জানানো হয়নি। বিষয়টি ওসিকে জানান।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com