সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন

মেঘনা নদীতে ইলিশ রক্ষার কার্যক্রম উদ্বোধন

নাসিমা সুলতানা রিতা / ১৫৪ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বুধবার সকালে নৌপুলিশের ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জের মেঘনা ব্রীজ ঘাট থেকে নৌপথে মুন্সীগঞ্জ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ঘাট পর্যন্ত মা ইলিশ সংরক্ষণ কার্যক্রম উদ্বোধন ও অভিযানে অংশগ্রহণ করেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

এসময় উপস্থিত ছিলেন নৌ পুলিশের ডিআইজি মো:আতিকুল ইসলাম বিপি এম (বার ), পিপি এম (বার) , মৎস্য ও প্রাণি মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, পুলিশ সদর দফতরের এআইজি মাহফুজুর রহমান মামুন, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শ্যমল চন্দ্র কর্মকার, অতিরিক্ত সচিব শাহ মো. ইমদাদুল হক, মৎস্য অধিদফতরের মহাপরিচালক কাজী শামস আফরোজ, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, ঢাকা ও চাদপুর নৌপুলিশের পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলাম।

১৪ অক্টোবর থেকে ৪ নবেম্বর ২২ দিন ইলিশ মাছ ধরা, বিক্রি ও মজুদ নিষিদ্ধ করেছে সরকার। এই সময়ে সরকারের নানা সহায়তাও পাচ্ছে জেলেরা। আর নদীতে তৈরি হয়েছে ইলিশ রক্ষার প্রচারণার এক উৎসবমুখর পরিবেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com