শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন

মেয়েকে শিক্ষা দেওয়ার বিষয় জানালেন নুসরাত

রিপোর্টারের নাম / ৫৫ বার
আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

ডেস্ক রিপোর্টঃ ওপার বাংলার বর্তমানের সমালোচিত জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তার নিয়ে আলোচনা/সমালোচনা যেন থামছেনা। খুব শীঘ্রই মা হতে চলেছেন এই অভিনেত্রী। যদিও নুসরাতের অনাগত সেই সন্তানের বাবার পরিচয়ের বিষয়টি পরিষ্কার নয়। এ নিয়ে নানা জল্পনা রয়েছে। এর মধ্যে পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে গর্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলতে লাইভে অংশ নেন তিনি।

এসময় নানা আলাপ আলোচনার মাঝে নুসরাতের মুখে বারবার শোনা যায় নারীদের ক্ষমতায়নের কথা। সমাজে পুরুষ আর নারীর মধ্যে এখনও যে একটা সূক্ষ্ম পার্থক্য রয়েছে, এখনও যে নারীরা তাদের মনের কথা খোলাখুলি বলতে পারেন না সমাজের ভয়ে, সে ব্যাপারেই কথা বলতে শোনা যায় এই অভিনেত্রীকে। খবর: হিন্দুস্তান টাইমস।

কথা প্রসঙ্গে নুসরাত জানান, ‘আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কারও কাছে কখনও মাথা নত না করে’। অবশ্য পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে বলেন, ‘ছেলে হলেও এটাই শেখাব। একজন মানুষ হিসেবে নিজের শর্তে বাঁচা খুব জরুরি। সমাজ কী বলল বা কী ভাবল তার ভয়ে নয়। সবার আগে তাই নিজেকে ভালোবাসতে হবে।

বর্তমান অবস্থা নিয়ে এই অভিনেত্রী আরও জানান, সবার আগে নিজের শরীরের খেয়াল রাখছি। নিজে সবসময় খুশি আর পজিটিভ থাকার চেষ্টা করছি। আমাকে যারা চেনেন, তারা জানেন আমি খুব পজিটিভ একটা মানুষ। নিজের মতো করে ভালো থাকতে ভালোবাসি। আর এখন সেটাই করছি। কাজ যা হচ্ছে, তার বেশিরভাগটাই তো অনলাইনে।

তার মাঝে অবশ্য কিছু বিজ্ঞাপনের শুটিং করেছি, ফটোশুট করেছি। আর তাকে নিয়ে চলা ট্রলের বিষয়ে অভিনেত্রী জানান, বহুদিন আগেই সেসব পাত্তা দেওয়া বন্ধ করে দিয়েছি। আসলে পাবলিক ফিগার হলেই তো লোকে ভাবে এঁকে নিয়ে যা ইচ্ছে বলা যায়! বেশিরভাগই ফেইক অ্যাকাউন্ট। কী হবে সেসব ভেবে!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com