রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন

মোশাররফ করিমের বিরুদ্ধে মামলা

রিপোর্টারের নাম / ১৯০ বার
আপডেট সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১
মোশারফ করিম
ছবি-সংগৃহীত

ডেস্ক রিপোর্টঃ বর্তমান সময়ের দুই বাংলা কাপানো জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিরুদ্ধে মামলা করা হয়েছে। জানা যায় মোশাররফ করিমের বিরুদ্ধে কুমিল্লার আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে। মোশাররফ করিম ছাড়াও এই মামলায় আরও ৩ জনকে বিবাদী করা হয়েছে বলে জানিয়েছেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনি।

আরও পড়ুন>> ২০০ বছরের পশুর হাট বন্ধ

আজ রোববার (১৮ জলাই) বিকেল ৩টায় কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৬ নং আমলি আদালতে অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনি বাদী হয়ে এ মামলা দায়ের করেন। অভিনেতা মো. জামিল হোসেন, ফারুক আহমেদ, ‘হাই প্রেসার-২’ নাটকের পরিচালক আদিবাসি মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে এই মামলার বিবাদী করা হয়েছে।

আরও পড়ুন>> বেড়েছে করোনায় মুত্যু ও আক্রান্ত

‘হাই প্রেসার-২’ নাটকে আইনজীবীদের হেয়প্রতিপন্ন করে বাজেভাবে উপস্থাপন করায় এ মামলা করা হয়।

সবশেষ অনলাইন স্ট্রিমিং ‘হইচই’-এ নির্মাতা আশফাক নিপুণের ওয়েব সিরিজ ‘মহানগর’ মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেতা মোশাররফ করিম। ওয়েব সিরিজটি দেখে নির্মাতা আশফাক নিপুণ ও জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের প্রশংসা করেছেন পশ্চিমবঙ্গের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি।

আরও পড়ুন>> রংপুরে বাড়ছে করোনার প্রভাব

অডিও বার্তায় তিনি বলেছেন, ‘নাম্বার জোগাড় করে আমি নিজে থেকেই আশফাক নিপুণকে ফোন করেছি অভিনন্দন জানানোর জন্য। হইচই-এ আমি ‘মহানগর’ দেখেছি। অসম্ভব একটা ভালো কাজ হয়েছে। অভিভূত হয়ে গেছি। এখানে সবাই খুব ভালো অভিনয় করেছে। বিশেষ করে, করিম ভাইয়ের (মোশাররফ করিম) অভিনয় আমি আগেও দেখেছি, ওসি চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। দুই বাংলার মধ্যে এমন একজন ভালো অভিনেতা আছেন এটা ভেবেও আমি গর্বিত হচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com